জুড়ীতে আগর গাছে অজগর সাপ : উদ্ধারে ব্যর্থ বন বিভাগ জুড়ীতে আগর গাছে অজগর সাপ : উদ্ধারে ব্যর্থ বন বিভাগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

জুড়ীতে আগর গাছে অজগর সাপ : উদ্ধারে ব্যর্থ বন বিভাগ

  • রবিবার, ২৬ জুন, ২০২২

আল আমিন আহমদ, জুড়ী ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার আমতৈল গ্রামের স্কুল শিক্ষক দেবাশীষ দাশের বাড়ীর একটি আগর গাছের ডালে শনিবার রাতে একটি অজগর সাপ আশ্রয় নেয়। ভয়াবহ বন্যায় উপজেলার ঘর-বাড়ী, রাস্তাঘাটসহ এক তৃতীয়াংশ এলাকা তলিয়ে গেছে। ধারণা করা হচ্ছে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সাপটি ভেসে আসে এবং খাদ্যের সন্ধ্যানে লোকালয়ে আশ্রয় নিয়েছে। গাছের ঢালে সাপটিকে দেখতে পেয়ে দেবাশীষ দাশ গণমাধ্যম কর্মীদের অবহিত করেন। খবর পেয়ে বন বিভাগের কর্মকতারা ঘটনাস্থলে উপস্থিত হন। সাপটি আগর গাছের বেশ উচুঁতে অবস্থান করায় রাত পর্যন্ত চেষ্টা চালিয়েও উদ্ধার করা সম্ভব হয়নি। পরে বন বিভাগের কর্মকতারা উৎসুক জনতাকে সাপটির ক্ষতি না করার অনুরোধ জানিয়ে ফিরে যান।

রোববার সকালে দেবাশীষ দাশ মুঠোফোনে জানান, রাতের কোন এক সময় অজগর সাপটি আগর গাছ থেকে নেমে কোথায় যেন চলে গেছে। এখন আর কোথাও দেখা যাচ্ছে না।

উল্লেখ্য বন্যার পানির সাথে অজগর, পানিসাপ, দারাজ, গোখরাসহ বিভিন্ন বিষধর সাপ বাড়ী-ঘরে চলে এসেছে। গত ২১ জুন জাঙ্গীরাই গ্রামের মাজেদা বেগম নামের এক মহিলা বিষধর সাপের ছোবলে আহত হন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews