বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় ইয়াবা ব্যবসায়ী আটকে এলাকায় আনন্দ মিছিল জাতীয় শোক দিবসে বড়লেখার ১০০ দুস্ত পরিবার পেল বিজিবি’র খাদ্যসামগ্রী কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালিত ১৯ মাসেও বাস্তবায়ন হয়নি চা শ্রমিকদের মজুরি বৃদ্ধির চুক্তি বড়লেখায় প্রবাসী ব্যারিস্টার সুমনকে নাগরিক সংবর্ধনা বড়লেখায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউ,কে’র মানবিক সহায়তা, অচ্ছল পরিবারকে ঘর হস্তান্তর শোক দিবস উপলক্ষে বিজিবি’র উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কৃষক গ্রুপ গঠন ও ওরিয়েন্টেশন কমলগঞ্জের কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ

  • মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

এইবেলা, বড়লেখা::

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বন্যাদুর্গতদের মাঝে খাসি ইয়ুথ ক্লাব সাত নম্বর পুঞ্জির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার সুজানগর ও তালিমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে বাড়ি বাড়ি গিয়ে ও আশ্রয় কেন্দ্রে থাকা বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র, অসহায় ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, মশক নিধন কয়েল, খাবার স্যালাইন, বিস্কুট ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, খাসি ইয়ুথ ক্লাবের উপদেষ্টা প্রবীণসন সুছিয়াং, সভাপতি সিতেশ খংলাঃ, সাধারণ সম্পাদক ইমন বারেঃ, সাবেক সভাপতি ডিকসন মারলিয়া, দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সেবুল আহমদ, খাসি যুব সেচ্ছাসেবী সংগঠনের কো-অর্ডিনেটর মাইকেল নংরুম, সমাজসেবক মুজিবুর রহমান, সংগঠনের সহ-সম্পাদক মান্টি খংলাঃ ক্রিড়া বিষয়ক সম্পাদক বাবলু খংলাঃ, সাধারণ পরিষদের সদস্য ইউকি খংলাঃ, হারবাটসন মুখিম, যোষেফ পালা, হারকিউলিস এলগিরি, রাজেন পাপাং, সেচ্ছাসেবক এনজেলুস মুখিম, দেলোয়ার হোসেন, মারুফ আহমদ প্রমূখ।

খাসি ইয়ুথ ক্লাবের উপদেষ্টা প্রবীণসন সুছিয়াং বলেন, বন্যার কবলে সবাই আজ বিপদগ্রস্ত। এ সময় তিনি যে যার অবস্থান থেকে যতটুকু সম্ভব বন্যার্তদের পাশে থাকার আহবান জানান। তিনি বলেন, প্রথম ধাপে আজ ১০০ পরিবারকে ত্রাণ দিয়েছি। পর্যায়ক্রমে আরও ত্রাণ দেওয়ার পরিকল্পনা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews