বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ

  • মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

এইবেলা, বড়লেখা::

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বন্যাদুর্গতদের মাঝে খাসি ইয়ুথ ক্লাব সাত নম্বর পুঞ্জির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার সুজানগর ও তালিমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে বাড়ি বাড়ি গিয়ে ও আশ্রয় কেন্দ্রে থাকা বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র, অসহায় ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, মশক নিধন কয়েল, খাবার স্যালাইন, বিস্কুট ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, খাসি ইয়ুথ ক্লাবের উপদেষ্টা প্রবীণসন সুছিয়াং, সভাপতি সিতেশ খংলাঃ, সাধারণ সম্পাদক ইমন বারেঃ, সাবেক সভাপতি ডিকসন মারলিয়া, দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সেবুল আহমদ, খাসি যুব সেচ্ছাসেবী সংগঠনের কো-অর্ডিনেটর মাইকেল নংরুম, সমাজসেবক মুজিবুর রহমান, সংগঠনের সহ-সম্পাদক মান্টি খংলাঃ ক্রিড়া বিষয়ক সম্পাদক বাবলু খংলাঃ, সাধারণ পরিষদের সদস্য ইউকি খংলাঃ, হারবাটসন মুখিম, যোষেফ পালা, হারকিউলিস এলগিরি, রাজেন পাপাং, সেচ্ছাসেবক এনজেলুস মুখিম, দেলোয়ার হোসেন, মারুফ আহমদ প্রমূখ।

খাসি ইয়ুথ ক্লাবের উপদেষ্টা প্রবীণসন সুছিয়াং বলেন, বন্যার কবলে সবাই আজ বিপদগ্রস্ত। এ সময় তিনি যে যার অবস্থান থেকে যতটুকু সম্ভব বন্যার্তদের পাশে থাকার আহবান জানান। তিনি বলেন, প্রথম ধাপে আজ ১০০ পরিবারকে ত্রাণ দিয়েছি। পর্যায়ক্রমে আরও ত্রাণ দেওয়ার পরিকল্পনা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews