বড়লেখায় মসজিদের ভেতর আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ বড়লেখায় মসজিদের ভেতর আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় ইয়াবা ব্যবসায়ী আটকে এলাকায় আনন্দ মিছিল জাতীয় শোক দিবসে বড়লেখার ১০০ দুস্ত পরিবার পেল বিজিবি’র খাদ্যসামগ্রী কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালিত ১৯ মাসেও বাস্তবায়ন হয়নি চা শ্রমিকদের মজুরি বৃদ্ধির চুক্তি বড়লেখায় প্রবাসী ব্যারিস্টার সুমনকে নাগরিক সংবর্ধনা বড়লেখায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউ,কে’র মানবিক সহায়তা, অচ্ছল পরিবারকে ঘর হস্তান্তর শোক দিবস উপলক্ষে বিজিবি’র উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কৃষক গ্রুপ গঠন ও ওরিয়েন্টেশন কমলগঞ্জের কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

বড়লেখায় মসজিদের ভেতর আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ

  • শনিবার, ৬ আগস্ট, ২০২২

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় মসজিদে ডেকে নিয়ে ভেতরে ঢুকিয়ে গেট বন্ধ করে অতর্কিত হামলার বিচার চেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গত ইউপি নির্বাচনের উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির চেয়ারম্যান পদের স্বতন্ত্রপ্রার্থী আব্দুল জলিল ফুলু মিয়া। তিনি উপজেলার কাঠালতলী (দক্ষিণ) গ্রামের মৃত মোস্তফা উদ্দিনের ছেলে।

শুক্রবার বিকেলে বড়লেখা পৌরশহরের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আব্দুল জলিল ফুলু মিয়া অভিযোগ করেন, পূর্ব-পরিকল্পিতভাবে গত শুক্রবার উপজেলার দক্ষিণ কাঠালতলী গ্রামের মসজিদে ডেকে নিয়ে ভেতরে ঢুকিয়ে গেট বন্ধ করে প্রতিবেশি মাসুদ শাহীন, নাবলু, ছালু, সেমুন মিয়া, এপলু, জাহান আহমদ, নাবিল আহমদ প্রমুখ তার ওপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় তিনি গুরুতর আহত হলে স্বজনরা তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে ৩ দিন চিকিৎসা নিয়ে তিনি কিছুটা সুস্থ হন। এঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন। কিন্ত আসামীরা তার বড় কোন ক্ষতি করতে পারে বলে তিনি আশংকা করছেন।

কি কারণে তার উপর হামলা চালানো হল সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি নিজেই জানেন না বলে দাবী করেন। তিনি সুষ্ঠু তদন্তের মাধ্যমে তা উদ্ঘাটন করতে সাংবাদিক ও প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ঘটনার প্রত্যক্ষদর্শী দাবীদার গ্রামের মুরব্বি মো. মাসুক আহমদ, রিয়াজ উদ্দিন, বিলাল আহমদ, খালেদ আহমদ প্রমুখ। মসজিদের ভেতর একজন মানুষের উপর সঙ্গবদ্ধভাবে হামলা চালানোর ঘটনাকে অত্যন্ত ন্যাক্কারজনক, জঘন্য ও অমানবিক বলে তারা দাবী করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews