ফুলবাড়ীতে ডাক্তার কর্তৃক শিক্ষক লাঞ্ছিত, প্রতিবাদে মানববন্ধন  ফুলবাড়ীতে ডাক্তার কর্তৃক শিক্ষক লাঞ্ছিত, প্রতিবাদে মানববন্ধন  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা

ফুলবাড়ীতে ডাক্তার কর্তৃক শিক্ষক লাঞ্ছিত, প্রতিবাদে মানববন্ধন 

  • বুধবার, ১০ আগস্ট, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে লাঞ্ছিত করার প্রতিবাদে ডাক্তার আনোয়ার হোসেনের অপসারণের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।
বুধবার(১০ আগস্ট)  বিকাল ৫ টায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা গেইটে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে লাঞ্ছিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি সার্জন ডাক্তার আনোয়ার হোসেনের অপসারণের দাবিতে মানববন্ধন করেন ফুলবাড়ী উপজেলা  প্রাথমিক শিক্ষক সমিতি।
জানা যায়, গত ৭ আগস্ট দিবাগত রাত ৩ টায় দক্ষিণ কুটিচন্দ্রখানা জেলে পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে অসুস্থ অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসার জন্য নিয়ে আসলে জরুরী বিভাগে ডাক্তার না থাকায় ওয়ার্ড বয় ২য় তলায় ডাক্তারকে দেখাতে বলে।
ওয়ার্ড বয়ের কথা মতো ২য় তলায় নিয়ে গেলে দ্বায়িত্বরত  চিকিৎসক সহকারি সার্জন ডাক্তার আনোয়ার হোসেনের কাছে নিয়ে যায়, রুগী দেখে  তিনি প্রচন্ড রেগে যান এবং রাগান্বিত ভাবে বলেন, কার অনুমোতিতে রুগীকে এখানে নিয়ে এসেছো।
এখনি এখান থেকে বেরিয়ে যান বলে তিনি তার রুমে গিয়ে বসেন। এদিকে রুগী পেটের ব্যথায় হাসপাতালের মেঝেতে গড়াগড়ি করছিলো।
রোগী তার পরিচয় দিলে তিনি ক্ষেপে যান। এক পর্যায়ে রোগীকে তিনি বাহির করে দেন, আমি আবারও আমার পরিচয় দিলাম, আমি অনুরোধ করছি, আপনি আমার চিকিৎসা করেন, আমি খুবই অসুস্থ।
তিনি আবারো আমাকে অকথ্য ভাষায় গালাগালি দেয়, তখন আমার সাথে আসা আশরাফুল আলম বুলবুল ও ইউপি সদস্য একরামুল হক হাসপাতাল থেকে নিয়ে এসে পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নেন।
এর আগেও সহকারি সার্জন ডাক্তার আনোয়ার হোসেন ফুলবাড়ী উপজেলার স্থানীয় বাসিন্দা বলে পরিচয় দিয়ে অনেককে অপমান করেছেন।
বক্তব্যে উঠে আসে স্থানীয় ডাক্তার বলে যা খুশি তাই করবে এটা মেনে নেওয়ার মতো নয়।
ডাক্তার সহকারি সার্জন আনোয়ার হোসেনের অপসারণ চেয়ে মানববন্ধন করেন।
মানববন্ধনে বক্তব্য দেন,নজরুল ইসলাম পশ্চিম কুটিচন্দ্রখানা সরঃ প্রাথমিক বিদ্যালয়,কৃষ্ণ রঞ্জন নওদাবস সরকারী প্রাথমিক বিদ্যালয়ের, রেদোয়ানুর রহমান রেজা প্রধান শিক্ষক(ভারঃ) নগরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,মিজানুর রহমান প্রধান শিক্ষক মিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুক্তা শেখ প্রধান শিক্ষক পানিমাছকুটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়,গোলাম মোস্তফা সাধাঃ সম্পাদক বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, ফুলবাড়ী শাখা,কুড়িগ্রাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews