কুলাউড়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের ‘এনসি স্কুল ৯০ ব্যাচ’ অনুদান প্রদান কুলাউড়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের ‘এনসি স্কুল ৯০ ব্যাচ’ অনুদান প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

কুলাউড়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের ‘এনসি স্কুল ৯০ ব্যাচ’ অনুদান প্রদান

  • শনিবার, ২০ আগস্ট, ২০২২

এইবেলা, কুলাউড়া :: ‘এসো বন্ধু বিপন্ন মানুষের পাশে দাঁড়াই’ এ স্লোগানকে সামনে রেখে নিজেদের গ্রুপের মাঝে আহবান জানিয়ে কুলাউড়ায় এবারের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে ‘এনসি স্কুলের ৯০ ব্যাচ’ এর বন্ধুরা।

শনিবার (২০ আগস্ট)  দুপুরে কুলাউড়া শহরের ‘মান্নান কমপ্লেক্স’ এ কর্মসূচির অনুদান বিতরণ করেন ৯০ ব্যাচের সেই সময়ের শিক্ষা গুরুদের মধ্যে সুশীল সেন গুপ্ত ও আব্দুল বাছিত চৌধুরী।

৯০ ব্যাচের শামীম ও স্বপন জানান, প্রবাসে থেকে জুবায়ের, আমজাদ ও এজাজসহ দেশ-প্রবাসে বসবাসরত তাদের বন্ধুদের কাছ থেকে দুই লক্ষ আঠান্ন হাজার পাঁচশত টাকার অনুদান সংগ্রহ করে কুলাউড়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া বিভিন্ন এলাকার ৫৩টি পরিবারের মাঝে নগদ তিন হাজার টাকা করে বিতরণ করা হয়। তাছাড়া ৯০ ব্যাচের এক বন্ধুকে নগদ এক লক্ষ টাকা দিয়ে সহযোগিতা করা হয়।

অর্থ বিতরণকালে ৯০ ব্যাচের বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন শামীম, স্বপন, রাজা, রুহেল, নাসির, পাভেল, সুনির্মল, ফজলুল করিম রুহেল, কামাল ও সামসুল।

জানা গেছে, ‘বন্ধুত্ব-ঐক্য-সেবা’ এ তিন ব্রতে ৯০ ব্যাচ গ্রুপটি নীরবে তাদের ধারাবাহিকতা বজায় রেখে একের পর এক মানবিক কাজ করে যাচ্ছে। নিজেদের মাঝে দৃঢ় আস্থা, বিশ্বাস ও সহযোগিতাপূর্ণ মনোভাবের কারণে দীর্ঘ ৫ বছর ধরে নানা রকম মানবিক কাজ করে যাওয়া গ্রুপটি আজ সকলের কাছে ‘মানবতার ফেরিওয়ালা’ গ্রুপে পরিণত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews