কুলাউড়া সড়ক ও জনপদের  জায়গা দখল করে মার্কেট নির্মাণ কুলাউড়া সড়ক ও জনপদের  জায়গা দখল করে মার্কেট নির্মাণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়া সড়ক ও জনপদের  জায়গা দখল করে মার্কেট নির্মাণ

  • সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া  উপজেলার ব্রাহ্মণবাজারের মিশন চৌমুহনীতে সড়ক  ও  জনপদ বিভাগের জায়গা  দখল করে  মার্কেট নির্মাণের অভিযোগ করেন স্থানীয় ব্যবসায়ী ও বাসিন্দারা।  বিষয়টি সড়ক ও জনপদ বিভাগকে অবহিত করলেও তারা কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ না করায় জনমনে ক্ষোভ  বিরাজ করছে।
সরেজমিন এলাকায় গিয়ে  দেখা যায় কুলাউড়া  মৌলভীবাজার  সড়কের  পাশের মিশন চৌমুহনীতে জায়গা দখল করে মসজিদের নাম করে মার্কেটের নির্মাণ কাজ চলছে।  মসজিদ কমিটির  সাধারণ সম্পাদক  ফয়সল মিয়া এবং কোষাধ্যক্ষ  আবদুল  লতিফ জানান, মসজিদ  কমিটির  সভাপতি  ফাতু মিয়া এককভাবে সরকারি  জায়গায়  মার্কেট বানাচ্ছেন। জেলা  পরিষদের বরাদ্দকৃত টাকায় এই নির্মাণকাজ হচ্ছে বলে তারা নিশ্চিত করেন।এ  বিষয়ে  বারবার সড়ক ও জনপদের   সাথে  যোগাযোগ  করা হলে  তারা  বিষয়টিকে গুরুত্ব  দিচ্ছে না বলে অভিযোগ  এলাকাবাসীর।
 সওজের কুলাউড়া উপজেলার দায়িত্বরত উপসহকারী  প্রকৌশলী পার্থ সরকারের  দায়িত্বে  অবহেলার  অভিযোগ করেছেন এলাকাবাসী।
সওজের কুলাউড়া উপজেলার দায়িত্বরত উপসহকারী  প্রকৌশলী পার্থ সরকার জানান, আমি সার্ভেয়ার পাঠিয়ে বিষয়টি অবগত হয়েছি। এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে
 এ ব্যাপারে সওজের মৌলভীবাজারের  নির্বাহী  প্রকৌশলী জিয়া উদ্দীন জানান,   বিষয়টি  তিনি  অবহিত  নন। অবিলম্বে জায়গা  দখলমুক্ত  করার ব্যবস্থা গ্রহণ করবেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews