আত্রাইয়ে বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ আত্রাইয়ে বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

আত্রাইয়ে বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

  • বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:: নওগাঁর আত্রাইয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সারাদেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে এবং ভোলা ও নারায়নগঞ্জে বিএনপি’র নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে বুধবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে আত্রাই নদীর উপর নবনির্মিত আত্রাই সেতুর উত্তর পার্শ্বে এই বিক্ষোভ সমাবেশ অনষ্ঠিত হয়।

আত্রাই উপজেলা বিএনপি’র আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র আহ্বায়ক মো.আব্দুল জলিল চকলেট।

উপজেলা বিএনপি’র সদস্য সাইফুল ইসলামের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা লেন্স কর্নেল (অব:) আবদুল লতিফ খাঁন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ-৬(আত্রাই- রানীনগর) বিএনপির নেতা, নওগাঁ জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক এস এম রেজাউল ইসলাম রেজু।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক, জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপি‘র যুগ্ম আহ্বায়ক আমিনূল হক বেলাল, আত্রাই থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফৌজদার শফিকুল ইসলাম বেলাল, যুগ্ম আহ্বায়ক সরদার আব্দুল মান্নান, জেলা বিএনপি‘র সদস্য ফরিদুজ্জামান ফরিদ, সদস্য জহুরুল হক খোকন, সদস্য নুর ই আলম মিঠু, সদস্য কামরুল আহসান শাহীন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান মো.ফারুক, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি শহিদুল ইসলাম পবলু, নওগাঁ জেলা ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক আমিয় কুমার দাস।

 

এসময় উপস্থিত ছিলেন আত্রাই থানা বিএনপির সদস্য তছলিম উদ্দিন, বীর মুক্তি যোদ্ধা আবদুল মান্নান, থানা যুবদলের আহ্বায়ক শেখ একরামুল বারী রঞ্জু, যুবদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, পারভেজ ইকবাল, আসাদুজ্জামান বুলেট, জাহাঙ্গীর আলম মিঠু, কামরুল হাসান সাগর, আহসানগঞ্জ ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান শেখ মো.মুঞ্জুরুল আলম মুঞ্জু, বিএনপির নেতা সাহাদৎ হোসেন রকেট, কৃষক দলের আহবায়ক মো. আলাউদ্দীন মন্ডল, সেচ্ছাসেবক দলের আহবায়ক আজাদুর রহমান আজাদ, ছাত্রদলের আহবায়ক শাকিল হোসেনসহ উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা/কর্মীরা সমাবেশে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews