কমলগঞ্জে বিভিন্ন মামলার ৮ আসামি আটক কমলগঞ্জে বিভিন্ন মামলার ৮ আসামি আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

কমলগঞ্জে বিভিন্ন মামলার ৮ আসামি আটক

  • রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত ৬ জন ও ওয়ারেন্ট ভুক্ত ২ জনসহ মোট ৮জন আসামিকে আটক করেছে পুলিশ। গত শনিবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, অর্থ ও ঋণ মামলায় পৌর এলাকার শ্রীনাথপুর এলাকার আবুল কাশেম, রুবেল মিয়া, জোৎস্না বেগম, আদমপুর ইউনিয়নের জালালপুর এলাকার জমশেদ এলাহী। এক বছরের সাজা প্রাপ্ত আসামি রহমত আলী, মিন্টু পাল, ও ওয়ারেন্ট ভুক্ত কুদরত আলী ও রহমত আলী।

পুলিশ সুত্রে জানা যায়, কমলগঞ্জ থানা পুলিশের একটি টিম অর্থ ঋণ মামলার সাজা প্রাপ্ত ৪ জন আসামি ও ওয়ারেন্ট ভুক্ত ২জনসহ মোট ৮জন আসামিকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আটক করা হয়। এদের মধ্যে কয়েকজন আসামি পলাতক ছিলেন।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. হারুন অর রশীদ চৌধুরী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।#’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews