প্রাথমিক শিক্ষা পদক- বড়লেখায় শ্রেষ্ট হলেন যারা প্রাথমিক শিক্ষা পদক- বড়লেখায় শ্রেষ্ট হলেন যারা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

প্রাথমিক শিক্ষা পদক- বড়লেখায় শ্রেষ্ট হলেন যারা

  • বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

এইবেলা, বড়লেখা: :

বড়লেখা উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ মঙ্গলবার প্রাথমিক শিক্ষা পদক-২০২২ ঘোষণা করেছে। নীতিমালা অনুযায়ী শিক্ষকদের প্রত্যেক ক্যাটাগরিতে একজন পুরুষ শিক্ষক ও একজন নারী শিক্ষককে শ্রেষ্ট নির্বাচিত করা হয়েছে।

উপজেলার মধ্যে শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হলেন দাসেরবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পটল চন্দ্র দাস ও কাঞ্চনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারহানা ফেরদৌসী। শ্রেষ্ট সহকারী শিক্ষক হলেন তালিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমা বেগম ও মুড়াউল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন। ২০১৯ সালেও তিনি উপজেলা শ্রেষ্ট সহকারী শিক্ষক নির্বাচিত হন। শ্রেষ্ট কাবশিক্ষক নির্বাচিত হলেন গাজিটেকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল হক।

এদিকে উপজেলার ১৫১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে শ্রেষ্ট বিদ্যালয় ও শ্রেষ্ট এসএমসি নির্বাচিত হয়েছে ষাটমা সরকারী প্রাথমিক বিদ্যালয়। এছাড়া উপজেলার শ্রেষ্ট বিদ্যুৎসাহী নির্বাচিত হয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন। সোয়েব আহমদ শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মীর আব্দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক ঘোষণা করা হয়েছে। উপজেলা পর্যায়ে শ্রেষ্ট নির্বাচিতদের জেলা পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য নামের তালিকা জেলা বাছাই কমিটিতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews