বড়লেখায় প্রতিবন্ধী যুবককে নির্যাতন ইউপি মেম্বার ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা বড়লেখায় প্রতিবন্ধী যুবককে নির্যাতন ইউপি মেম্বার ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ভুরিভোজ নিয়ে তোলপাড়!

বড়লেখায় প্রতিবন্ধী যুবককে নির্যাতন ইউপি মেম্বার ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা

  • মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

এইবেলা ডেস্ক::

বড়লেখায় হতদরিদ্র প্রতিবন্ধী যুবককে মোবাইল ফোন চুরির অপবাদে আটকে রেখে অমানষিক নির্যাতনের অভিযোগে উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের ইউপি মেম্বার ইমাম উদ্দিন হিফজুর ও তার ছোটভাই রাজু আহমদের বিরুদ্ধে বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে। সোমবার দুপুরে মামলাটি করেছেন ভুক্তভোগী আহত শারীরিক প্রতিবন্ধী কলিম উদ্দিনের ভাই ছইদুর রহমান। আদালত মামলাটি আমলে নিয়ে ২৫ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য সিআইডি পুলিশে প্রেরণ করেছেন।

এদিকে প্রতিবন্ধী যুবকের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামীদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবীতে মঙ্গলবার দুপুরে এলাকাবাসী ভুক্তভোগীর বাড়ির সামনের রাস্তায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। সমাবেশে বক্তব্য দেন নির্যাতিত প্রতিবন্ধী যুবকের মা রুজি বেগম, বড়ভাই লুৎফুর রহমান, ছইদুর রহমান (মামলার বাদী), প্রতিবেশি মনোয়ারা বেগম, রোশনা বেগম, দুলু মিয়া, আব্দুল মালিক, আলী আহমদ, পাখি মিয়া প্রমুখ।

মামলার বিবরণে জানা গেছে, ইউপি মেম্বার ইমাম উদ্দিন হিফজুর ও তার ভাই রাজু আহমদ পূর্ব-মাইজগ্রাম গ্রামের তছির আলীর ছেলে শারীরিক প্রতিবন্ধী কলিম উদ্দিনের বিরুদ্ধে মোবাইল ফোন চুরির মিথ্যা অপবাদ দিয়ে প্রচারণা চালায়। গত ১৪ অক্টোবর ইউপি মেম্বার ও তার ভাই ফোন করে তাকে তাদের বাড়িতে ডেকে নিয়ে মোবাইল চুরির জোরপূর্বক স্বীকারোক্তি আদায় করতে হাত-পা বেধে বেধড়ক মারপিট করে। প্রচন্ড নির্যাতন চালিয়ে তারা বিভিন্ন সাদা কাগজ ও ষ্ট্যাম্পে তার স্বাক্ষর আদায় করে। এরপরও বিবাদীরা অমানষিক নির্যাতন চালায়। পরে রাত দশটার দিকে আধমরা অবস্থায় বাড়ির সামনে তাকে ফেলে যায়। তার আর্তচিৎকারে স্বজনরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা করান।

আদালতের বেঞ্চ সহকারী ইকরাম হোসেন শারীরিক প্রতিবন্ধী যুবককে নির্যাতনের অভিযোগে দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজুর সত্যতা নিশ্চিত করে জানান, বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে ২৫ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দালিখের জন্য মামলাটি সিআইডি পুলিশে প্রেরণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews