ভালুকায় শ্বশুর বাড়িতে জামাই খুন : সৌদি প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় শ্বশুর বাড়িতে জামাই খুন : সৌদি প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ভালুকায় শ্বশুর বাড়িতে জামাই খুন : সৌদি প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
ভালুকা ( ময়মনসিংহ) প্রতিনিধি :: ময়মনসিংহের ভালুকায় শ্বশুর বাড়িতে জামাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার স্ত্রী আহত হয়েছেন।
১৬ নভেম্বর বুধবার দিবাগত রাতে ভান্ডাব বয়ডাপারা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফকরুল ইসলাম ওই এলাকার আবুল কাশেমের মেয়ের জামাই।
জানা যায়, ফকরুল ইসলামকে বাড়ির পাশে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় তার স্ত্রী আকলিমা শব্দ শুনে ঘর থেকে বেরিয়ে এলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ভালুকা মডেল থানা পুলিশ জানায়, হত্যাকাণ্ডের খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত আকলিমাকে হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে ময়মনসিংহের ভালুকার ভরাডোবা গ্রাম থেকে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে আরজিনা আক্তার নামে এক সৌদি প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।
ভাড়া বাসার নিজ ঘরে গৃহবধূর মরদেহটি ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ভালুকা মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
গৃহবধূর স্বামী জসিম উদ্দিন বেশ কিছু দিন ধরে সৌদি প্রবাসী। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে জানায় পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews