কমলগঞ্জে অবৈধ টিলা কর্তন ও বালু উত্তোলনের দায়ে ২ ব্যক্তির কারাদন্ড কমলগঞ্জে অবৈধ টিলা কর্তন ও বালু উত্তোলনের দায়ে ২ ব্যক্তির কারাদন্ড – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৩৪ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

কমলগঞ্জে অবৈধ টিলা কর্তন ও বালু উত্তোলনের দায়ে ২ ব্যক্তির কারাদন্ড

  • মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি::

মৌলভীবাজারের কমলগঞ্জে অবৈধভাবে সরকারি খাস ভূমির টিলা কর্তন ও অবৈধভাবে উত্তোলন করার দায়ে দুই ব্যক্তিকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদেশী গ্রামে টিলা কর্তন ও ডালুয়াছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার।

অভিযানে বালু মহাল ও মাটি ব্যবস্থাপন আইন ২০১০ এর ১৫ ধারায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে রুবেল আহমদ (২৯) ও সরকারি খাস জায়গায় টিলা কর্তনের অভিযোগে মো: জুবের খাজা (৩২)কে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার জানান, বেআইনিভাবে বালু উত্তোলন করার অপরাধে ও উত্তর কানাইদেশী গ্রামে সরকারি খাস জায়গার টিলা কর্তনের অভিযোগে তাদেরকে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। ভবিষ্যতে এ ধরণের কাজে যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews