বড়লেখায় ৫ সিআইজি সমিতির মাঝে মাছের পোনা বিতরণ বড়লেখায় ৫ সিআইজি সমিতির মাঝে মাছের পোনা বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় ৫ সিআইজি সমিতির মাঝে মাছের পোনা বিতরণ

  • বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় পাঁচটি নিবন্ধিত সি.আই.জি মৎস্য সমবায় সমিতির মাঝে বুধবাব বিকেলে মনোসেক্স তেলাপিয়া মাছের পোনা বিতরণ করা হয়েছে। মৎস্য অধিদপ্তরের এনটিপি-২ প্রজেক্টের আওতায় বড়লেখা সিনিয়র উপজেলা মৎস্য কার্যালয় মাছের চাষ প্রযুক্তির প্রদর্শণীর জন্য মৎস্য চাষীদের এসব মাছের পোনা প্রদান করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

এসময় ইউএনও সুনজিৎ কুমার চন্দ, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মনিরুজ্জামান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, উপজেলা সমবায় অফিসার সফিকুল ইসলাম, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোক্তাদির হোসেন, একাডেমিক সুপারভাইজার সাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews