বড়লেখায় হানাদার মুক্তদিবস উপলক্ষে বিজয় র‌্যালি ও সভা বড়লেখায় হানাদার মুক্তদিবস উপলক্ষে বিজয় র‌্যালি ও সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

বড়লেখায় হানাদার মুক্তদিবস উপলক্ষে বিজয় র‌্যালি ও সভা

  • মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজারের বড়লেখা পাকহানাদার মুক্ত দিবস উপলক্ষে মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বিজয় র‌্যালি, আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বড়লেখা প্রেসক্লাব, নজরুল একাডেমি ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যৌথভাবে এসব কর্মসূচির আয়োজন করে।

দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনে থেকে পৌরশহরে বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌরশহর প্রদক্ষিণ করে উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ের গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্ব ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক মুহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন। এছাড়াও বক্তব্য দেন প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ, নজরুল একাডেমির উপদেষ্টা জুনেদ রায়হান রিপন, সাংবাদিক সুলতান আহমদ খলিল, মুক্তিযোদ্ধা সন্তান জাফর আহমদ ও জাহিদুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews