র‌্যাব-৯ এর অভিযান- বড়লেখায় ২৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার : গ্রেফতার ১ র‌্যাব-৯ এর অভিযান- বড়লেখায় ২৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার : গ্রেফতার ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

র‌্যাব-৯ এর অভিযান- বড়লেখায় ২৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার : গ্রেফতার ১

  • মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলার চান্দগ্রাম বাজারের বদরুল এন্ড ব্রাদার্স ষ্টোর নামক একটি মোদি দোকানে সোমবার রাতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ২৯ বস্তা ভারতীয় চোরাই চিনি উদ্ধার করেছে। এসময় মামুন আহমদ নামে এক ব্যক্তিকে র‌্যাব গ্রেফতার করেছে। তিনি উপজেলার মহারাণী গ্রামের মুজিব মিয়ার ছেলে। মঙ্গলবার সকালে র‌্যাব-৯ এর (সিলেট) সার্কেল এ্যাডজুটেন্ট মো. আসাদুজ্জামান শাহ ধৃত মামুন আহমদ, মো. খাইরুল ইসলাম ও জাহাঙ্গীর আলমকে সন্ধিগ্ধ আসামী করে বড়লেখা থানায় মামলা করেছেন।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বড়লেখা উপজেলার চান্দগ্রাম বাজারের বদরুল এন্ড ব্রাদার্সের স্বত্তাধিকারী মো. খাইরুল ইসলাম দেশিয় বাজারে চিনির মূল্যবৃদ্ধির সুযোগে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারত থেকে চিনি পাচার শুরু করেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত এগারোটার দিকে র‌্যাব-৯ (সিলেট) এর একটি আভাযানিক দল খাইরুল ইসলামের মোদির দোকানে অভিযান চালায়। এসময় খাইরুল ইসলাম ও তার দোকানের কর্মচারী জাহাঙ্গীর আলম পালিয়ে গেলেও মামুন আহমদ র‌্যাবের হাতে আটক হয়। পরে তার দেওয়া তথ্যমতে মোদি দোকানের ভেতর থেকে র‌্যাব সদস্যরা ২৯ বস্তা ভারতীয় চোরাই চিনি উদ্ধার ও পরে তা জব্দ করেন। যার বাজার মূল্য প্রায় দেড় লাখ টাকা। এব্যাপারে র‌্যাবের সার্কেল এ্যাডজুটেন্ট মো. আসাদুজ্জামান শাহ বড়লেখা থানায় মামলা করেছেন।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, র‌্যাবের অভিযানে ধৃত আসামী মামুন আহমদকে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার পলাতক আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews