র‌্যাব-৯ এর অভিযান- বড়লেখায় ২৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার : গ্রেফতার ১ র‌্যাব-৯ এর অভিযান- বড়লেখায় ২৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার : গ্রেফতার ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ

র‌্যাব-৯ এর অভিযান- বড়লেখায় ২৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার : গ্রেফতার ১

  • মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলার চান্দগ্রাম বাজারের বদরুল এন্ড ব্রাদার্স ষ্টোর নামক একটি মোদি দোকানে সোমবার রাতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ২৯ বস্তা ভারতীয় চোরাই চিনি উদ্ধার করেছে। এসময় মামুন আহমদ নামে এক ব্যক্তিকে র‌্যাব গ্রেফতার করেছে। তিনি উপজেলার মহারাণী গ্রামের মুজিব মিয়ার ছেলে। মঙ্গলবার সকালে র‌্যাব-৯ এর (সিলেট) সার্কেল এ্যাডজুটেন্ট মো. আসাদুজ্জামান শাহ ধৃত মামুন আহমদ, মো. খাইরুল ইসলাম ও জাহাঙ্গীর আলমকে সন্ধিগ্ধ আসামী করে বড়লেখা থানায় মামলা করেছেন।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বড়লেখা উপজেলার চান্দগ্রাম বাজারের বদরুল এন্ড ব্রাদার্সের স্বত্তাধিকারী মো. খাইরুল ইসলাম দেশিয় বাজারে চিনির মূল্যবৃদ্ধির সুযোগে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারত থেকে চিনি পাচার শুরু করেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত এগারোটার দিকে র‌্যাব-৯ (সিলেট) এর একটি আভাযানিক দল খাইরুল ইসলামের মোদির দোকানে অভিযান চালায়। এসময় খাইরুল ইসলাম ও তার দোকানের কর্মচারী জাহাঙ্গীর আলম পালিয়ে গেলেও মামুন আহমদ র‌্যাবের হাতে আটক হয়। পরে তার দেওয়া তথ্যমতে মোদি দোকানের ভেতর থেকে র‌্যাব সদস্যরা ২৯ বস্তা ভারতীয় চোরাই চিনি উদ্ধার ও পরে তা জব্দ করেন। যার বাজার মূল্য প্রায় দেড় লাখ টাকা। এব্যাপারে র‌্যাবের সার্কেল এ্যাডজুটেন্ট মো. আসাদুজ্জামান শাহ বড়লেখা থানায় মামলা করেছেন।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, র‌্যাবের অভিযানে ধৃত আসামী মামুন আহমদকে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার পলাতক আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews