আত্রাইয়ে তাবলিগ জামাতে এসে ৭দিন ধরে নিখোঁজ ভৈরবের যুবক আত্রাইয়ে তাবলিগ জামাতে এসে ৭দিন ধরে নিখোঁজ ভৈরবের যুবক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ভুরিভোজ নিয়ে তোলপাড়!

আত্রাইয়ে তাবলিগ জামাতে এসে ৭দিন ধরে নিখোঁজ ভৈরবের যুবক

  • বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে তবলিগ জামাতে এসে আনিছুর রহমান (৩৩) নামে এক যুবক সাত দিন ধরে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তার মুঠোফোনও বন্ধ আছে। এদিকে সন্ধান না পাওয়্য়া উৎকন্ঠায় রয়েছে তার পরিবার।

নিখোঁজ আনিছুর রহমান কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার চন্ডিবের গ্রামের মো. হিরণ মিয়ার পূত্র।

এ ঘটনায় গত ৮ ডিসেম্বর বৃহস্পতিবার আনিছুর রহমানের মা রহিমা বেগম আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পরিবার ও থানা সূত্রে জানা যায়, নিখোঁজ যুবক আনিছুর ও তার বাবাসহ ১৫জনের একটি জামাত গত ৫ডিসেম্বর আত্রাই উপজেলার বড়কলিকাপুর দেওয়ান পাড়া মসজিদে আসে। ৭ডিসেম্বর বিকালে আনিছুর তার মায়ের কাছে ফোন করে বলেন সে বাড়িতে ফিরে যেতে চাই। ওই দিন রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে জামাতের অন্যান্য সদস্যরা ঘুমিয়ে পড়লে সবার অজান্তে সে তার ব্যাগ নিয়ে বাড়ি ফিরে যাওয়ার জন্য মসজিদ থেকে বেড়িয়ে পরে। পথ মধ্যে এলাকার স্থানীয় কয়েকজন যুবকের সাথে দেখা হয় তারা তাকে এত রাতে কোথায় যাবে জিজ্ঞাসা করলে সে নওগাঁ যাওয়ার কথা বললে তারা তাকে একটি সিএনজিতে উঠিয়ে দেয়। কিন্তু বিগত এক সপ্তাহ অতিবাহিত হলেও সে বাড়িতে না ফিরলে তার পরিবারের লোকজন আত্মীয়-স্বজন ও আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি। পরে তার মা আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, গত ৮ ডিসেম্বর রাতে আনিছুরের মা থানায় একটি সাধারণ ডয়েরি (জিডি) করেন। তার পর থেকে এ বিষয়ে তদন্ত চলছে। যুবকটির সন্ধানে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews