এনসি স্কুলে লটারির মাধ্যমে ভর্তি বাছাই সম্পন্ন এনসি স্কুলে লটারির মাধ্যমে ভর্তি বাছাই সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ভুরিভোজ নিয়ে তোলপাড়!

এনসি স্কুলে লটারির মাধ্যমে ভর্তি বাছাই সম্পন্ন

  • বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

এইবেলা, কুলাউড়া :: ২০২৩ শিক্ষাবর্ষে দেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়গুলোর ন্যায় কুলাউড়ার নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ ও নবম শ্রেণিতে ভর্তির জন্য লটারির ফল প্রকাশ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ মাহমুদুর রহমান খোন্দকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গলবার বিকেল ৩টায় বিদ্যালয় প্রাঙ্গণে লটারি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক সোহেল আহমদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন, সিনিয়র শিক্ষক মনির আহমদ চৌধুরী, সুধীর চন্দ্র শর্মা, সেলিম আহমদ, ধনঞ্জয় দেব, মোঃ আলতাফ হোসেন, মোঃ শামছুল ইসলাম, মোঃ শামছুদ্দোহা, আশতোষ মল্লিক, জয়নাল মিয়া, জাফর সাদেক, সুদর্শন রাম মালাকার, নন্দিতা দাস, ফেরদৌসি কাওসার চৌধুরী, হুসনে আরা, বিপাশা দত্ত, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিলসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন জানান, ৬ষ্ঠ শ্রেণিতে মোট ১৮৭ টি আবেদন পড়েছিল। সেখান থেকে লটারির মাধ্যমে সরকার নির্ধারিত ১২০ আসনে শিক্ষার্থীকে বাছাই করা হয়। আর নবম শ্রেণীতে ২৮টি আবেদন পড়েছিল। সেখান থেকে ২০টি আসনে ভর্তির জন্য শিক্ষার্থী বাছাই করা হয়। এছাড়া অপেক্ষামান আরো কিছু তালিকা রয়েছে। মেরিট লিস্ট থেকে কেউ ভর্তি না হলে অপেক্ষামান তালিকা থেকে কিছু শিক্ষার্থী ভর্তি করা হবে। স্কুলে ভর্তির লটারির ফলাফল (মেরিট লিস্ট ও অপেক্ষমান তালিকা) বিদ্যালয়ের নোটিশ বোর্ডে লাগানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews