বিজয় দিবসে বড়ণলখায় বিজিবির উদ্যোগ : শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসাসেবা বিজয় দিবসে বড়ণলখায় বিজিবির উদ্যোগ : শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসাসেবা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

বিজয় দিবসে বড়ণলখায় বিজিবির উদ্যোগ : শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসাসেবা

  • শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি: আজ শুক্রবার বিজয় দিবস উপলক্ষে বিকেলে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সীমান্তবর্তী বোবারথল এলাকায় বসবাসরত শীতার্ত তিনশত গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ ও বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেছে বিজিবি ৫২ ব্যাটালিয়ন (বিয়ানীবাজার)।

বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ছোটলেখা বাজারে অসহায়দের মাঝে কম্বল বিতরণের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজিবি-৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. শাহ আলম সিদ্দিকী। তিনি নিজ হাতে দরিদ্র মানুষের হাতে শীতবস্ত্রগুলো তুলে দেন এবং বলেন, বিজিবি সব সময় অসচ্ছলদের পাশে থাকবে। এসময় উপস্থিত ছিলেন উক্ত ব্যাটালিয়নের সহকারী পরিচালক মো. নূর হোসেন, বিজিবির বোবারথল ক্যাম্পের ইনচার্জ নায়েক সুবেদার মনিরুজ্জামান, যুগান্তরের সাংবাদিক আব্দুর রব, ইত্তেফাকের সাংবাদিক তপন কুমার দাস, স্থানীয় ইউপি সদস্য আব্দুল আউয়াল, সাবেক ইউপি সদস্য সৈয়দ লুৎফুর রহমান, মো. তাজ উদ্দিন, সমাজসেবক ফখর উদ্দিন প্রমুখ।

এর আগে একই ব্যাটালিয়নের সার্বিক ব্যবস্থাপনায় বিজিবির বোবারথল বিওপি’র দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews