ঊনসত্তরের গণঅভ্যূত্থান না হলে একাত্তরের মুক্তিযুদ্ধ সম্ভব হতো না: মেনন ঊনসত্তরের গণঅভ্যূত্থান না হলে একাত্তরের মুক্তিযুদ্ধ সম্ভব হতো না: মেনন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ঊনসত্তরের গণঅভ্যূত্থান না হলে একাত্তরের মুক্তিযুদ্ধ সম্ভব হতো না: মেনন

  • রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

সৈয়দ আমিরুজ্জামান, বিশেষ প্রতিনিধি :: “ঊনসত্তরের গণঅভ্যূত্থান না হলে একাত্তরের মুক্তিযুদ্ধ সম্ভব হতোনা, বঙ্গবন্ধু বঙ্গবন্ধু হিসাবে জনমানসে অভিষিক্ত হতেন না। কিন্তু দুভার্গ্য মাত্র চুয়ান্ন বছরেই ঊনসত্তরের গণঅভ্যূত্থান আমরা ভুলে যেতে বসেছি। সংবাদপত্রের পাতায় খুবই ছোট উল্লেখ আমরা দেখতে পাচ্ছি। বাংলাদেশকে সামনে এগিয়ে যেতে তাকে অতীতের গৌরবের ইতিহাসের ওপর দাঁড়াতে হবে। ”

শনিবার ২১ জানুয়ারি বিকাল ৩টায় ঊনসত্তরের গণঅভ্যুত্থানের শহীদ আসাদের ৫৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে (আব্দুস সালাম মিলনায়তন, ৩য় তলা) “ঊনসত্তরের গণঅভ্যুত্থান” শীর্ষক আলোচসাসভায় সভাপতির বক্তব্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপি এসব কথা বলেন।

আলোচনা সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন অধ্যাপক মেসবাহ কামাল। আরও বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড কামরূল আহসান, বাংলাদেশ যুবমৈত্রীর সভাপতি তৌহিদুর রহমান, বাংলাদেশ ছাত্রমৈত্রী’র সাংগঠনিক সম্পাদক ইমরান নূর নীরব।

অনুষ্ঠান সঞ্চালন করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দীপঙ্কর সাহা দিপু।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews