বন আইন পরিবর্তন করা হবে- পরিবেশ ও বন মন্ত্রী শাহাব উদ্দিন বন আইন পরিবর্তন করা হবে- পরিবেশ ও বন মন্ত্রী শাহাব উদ্দিন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

বন আইন পরিবর্তন করা হবে- পরিবেশ ও বন মন্ত্রী শাহাব উদ্দিন

  • শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি :: পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ বলেন, বন বিভাগ চলছে বৃটিশ আমলের আইন দিয়ে। সেই আইন পরিবর্তন করে যুগোপযুগি করা হবে। এই আইন পরিবর্তন হলেই বন বিভাগের জবরদখলকৃত জায়গা উদ্ধার হবে। কারা জবরদখলে আছে সেটা মুখ্য বিষয় নয়।

তিনি আরও বলেন, জলবায়ু পরিবর্তনে সবচেয়ে ক্ষতিগ্রস্থ হচ্ছে আমাদের দেশ। এই পরিবর্তন রোধে গাছ লাগানোর কোন বিকল্প নেই। সেলক্ষ্যে সিলেট বিভাগে ৭৫ কোটি টাকা ব্যয়ে বনায়ন করা হচ্ছে।

মন্ত্রী ১১ ফেব্রুয়ারি শনিবার কুলাউড়া উপজেলার বন বিভাগের রেঞ্জ অফিসের সতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিভাগীয় বন কর্মকর্তা তৌহিদুল ইসলাম, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম বেনু, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদেীস চৌধুরী পরি প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews