বড়লেখায় লংলীছড়া ও নিকড়ীছড়া পুনঃখননে গুচবে কৃত্রিম জলাবদ্ধতা বড়লেখায় লংলীছড়া ও নিকড়ীছড়া পুনঃখননে গুচবে কৃত্রিম জলাবদ্ধতা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

বড়লেখায় লংলীছড়া ও নিকড়ীছড়া পুনঃখননে গুচবে কৃত্রিম জলাবদ্ধতা

  • সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজারের বড়লেখায় ৯ লাখ টাকায় দুইটি ছড়া পুনঃখননে লাঘব হবে ছড়া তীরবর্তী বাসিন্দাদের দীর্ঘদিনের দুর্ভোগ। দ্রæত পানি নিষ্কাষিত হওয়ায় গুচবে কৃত্রিম জলাবদ্ধতা, বাড়বে মাছের ও কৃষির উৎপাদন। কাবিটা কর্মসূচির আওতায় বড়লেখা পৌরসভার ৪ নং ওয়ার্ডের হেলাল মিয়ার বাড়ি থেকে খোকন মিয়ার জমি পর্যন্ত ৫৮১ মিটার লংলীছড়া এবং উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আরএইচডি ব্রীজ থেকে মুছেগুল গ্রাম পর্যন্ত ৭০১ মিটার নিকড়ীছড়া পুনঃখনন কাজ সমাপ্ত হয়েছে।

রোববার বিকেলে প্রধান অতিথি হিসেবে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি, ছড়া দুইটির খনন কাজ পরিদর্শন শেষে প্রকল্পের সমাপনি ফলক উন্মোচন করেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ছড়া পুনঃখনন প্রকল্প দুইটি বাস্তবায়ন করেছে।

ছড়া দুটির খনন কাজ পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, থানার ওসি ইয়ারদৌস হাসান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.উবায়েদ উল্লাহ খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নোমান আহমদ, দক্ষিণভাগ উত্তর ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, পৌর কাউন্সিলর কবির আহমদ, রেজাউল করিম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews