কমলগঞ্জে সড়কে নিহত-১ : আহত-৫ কমলগঞ্জে সড়কে নিহত-১ : আহত-৫ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

কমলগঞ্জে সড়কে নিহত-১ : আহত-৫

  • শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর কানিহাটি চা বাগানে একটি প্রাইভেট কারের সাথে অটোরিক্সার সংঘর্ষে ৬জন আহত হন। হাসপাতালের নেয়ার পর আহত একজনের মৃত্যু হয়। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। পুলিশ অটোরিক্সা ও প্রাইভেট কার জব্দ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কানিহাটি চা বাগানের রাস্তার মোড়ে যাত্রী বোঝাই অটোরিক্সাটি প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এসময়ে অটোরিক্সা চালক ও যাত্রীরা লুটিয়ে পড়েন। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্যামেলিয়া হাসপাতালে নেয়া হয়। পরে পুলিশি সহযোগিতায় আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেয়ার পর বুধুরাম ভৌমিজ (৪২) এর মৃত্যু হয়। সংঘর্ষে আহত হন কাঞ্চনী মাঝি, অর্জুন মাঝি, সনাতন মাঝি, রানী মাঝি, কার্তিক মুন্ডা। প্রাইভেট কারের একাংশ ও অটোরিক্সা ক্ষতিগ্রস্ত হয়। আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক। মৌলভীবাজার সদর হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আকনজি বলেন, প্রাইভেট কার ও অটোরিক্সা আটক করা হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews