মৌলভীবাজারে “ইউকে এডুকেশন ফেয়ার সম্পন্ন! মৌলভীবাজারে “ইউকে এডুকেশন ফেয়ার সম্পন্ন! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

মৌলভীবাজারে “ইউকে এডুকেশন ফেয়ার সম্পন্ন!

  • শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩

এইবেলা মৌলভীবাজার:: মৌলভীবাজারে এডভান্সড ক্যারিয়ার, এডুকেশন ডোরওয়ে ও ইংলিশ মেন্টরস্ এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে “ইউকে এডুকেশন ফেয়ার-২০২৩”।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত শহরের একটি চায়নিজ রেস্টুরেন্টে ঝাঁকজমকপূর্ণ এই ফেয়ারে আগত শিক্ষার্থীরা জানতে পারেন ইউকেসহ অন্যান্য দেশ তথা অস্ট্রেলিয়া,  কানাডা, ডেনমার্ক ও আমেরিকায় উচ্চশিক্ষার সুযোগ, পরিধি ও স্কলারশিপসহ পছন্দের বিশ্ববিদ্যালয়ে ভর্তির যাবতীয় তথ্য।

এই ফেয়ারে উপস্থিত শিক্ষার্থীগণ সরাসরি ইউকেসহ বিভিন্ন দেশের বিশ্ববিদ্যালয়ের রিপ্রেজেনটেটিভদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করেন। এছাড়াও ফেয়ারে উপস্থিত শিক্ষার্থীদের জন্য ছিলো আকর্ষণীয় গিফট এবং অফার।

এডভান্সড ক্যারিয়ারের জেনারেল ম্যানেজার মুহাম্মদ শফিক মিঞা’র ব্যবস্থাপনায় কেয়ারে উপস্থিত ছিলেন ডিরেক্টর এবং সিইও, এডুকেশন ডোর ওয়ে তারেক আজিজ, প্রিন্সিপাল কনসালটেন্ট এমদাদুল করিম চৌধুরী, এডভান্সড ক্যারিয়ারের চীফ এডুকেশন কনসালটেন্ট সিরাজুল ইসলাম চৌধুরী (হিমেল), এডভান্সড ক্যারিয়ারের এডুকেশন কনসালটেন্ট ও পাবলিক রিলেশনশীপ অফিসার মুহাম্মদ শায়কুল ইসলাম, এডভান্সড ক্যারিয়ারের ট্রেইনী এডুকেশন কনসালটেন্ট নুসরাত জাহান মৌষী, এডভান্সড ক্যারিয়ারের ট্রেইনী কনসালটেন্ট মুহাম্মদ জাবেদ আহমদ, এডভান্সড ক্যারিয়ার ট্রেইনী কনসালটেন্ট তনুশ্রী ভৌমিক, ডিরেক্টর ইংলিশ মেন্টর নাহিদ রাহমান এডুকেশন কনসালটেন্ট ইংলিশ মেন্টর হাবিবুর রহমান, এডুকেশন কনসালটেন্ট, ইংলিশ মেন্টর খায়রুল আমিন।
ইউকে তথা ইউরোপ-আমেরিকায় উচ্চশিক্ষার যে দিগন্ত উন্মোচিত হয়েছে তার সুফল যাতে বাংলাদেশি শিক্ষার্থীরা লাভ করতে পারে তার জন্যই তাদের আজকের এআয়োজন ছিলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews