ওসমানীনগর প্রেসক্লাবে প্রবাসী সাংবাদিক ইব্রাহিম খলিলের মতবিনিময় ওসমানীনগর প্রেসক্লাবে প্রবাসী সাংবাদিক ইব্রাহিম খলিলের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

ওসমানীনগর প্রেসক্লাবে প্রবাসী সাংবাদিক ইব্রাহিম খলিলের মতবিনিময়

  • সোমবার, ৬ মার্চ, ২০২৩

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ইব্রাহিম খলিলের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  রোববার সন্ধ্যায় উপজেলার গোয়ালাবাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি জুবেল আহমদ সেকেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনার সঞ্চালনায় অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসি সাংবাদিক ও কমিউনিটি নেতা ইব্রাহিম খলিল।

তিনি প্রেসক্লাবের উন্নয়নে আন্তরিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। একুশের বই মেলার তার প্রকাশিত বই প্রেসক্লাবে উপহার দেন। এ সময় তিনি প্রেসক্লাবের মাধ্যমে প্রতি বছর একজন শ্রেষ্ঠ সাংবাদিক বাছাই করে সম্মাননা প্রদান ও আর্থিক পুরস্কারের ঘোষণা করেন। প্রতি বছর তার ব্যক্তিগত পক্ষ থেকে এই অনুদান অব্যাহত থাকবে। মতবিনিময় সভায় সাংবাদিক ইব্রাহিম খলির ওসমানীনগর প্রেসক্লাবের আজীবন দাতা সদস্য হয়। প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন, সহ সভাপতি লিলুউর রহমান পংকি, কোষাধ্যক্ষ কবির আহমদ, দপ্তর সম্পাদক এস জামান ফরহাদ, ক্রীড়া সম্পাদক আতাউর রহমান কাওছার, সাংস্কৃতিক সম্পাদক জিতু আহমদ, নির্বাহী সদস্য মো. কয়েছ মিয়া, সদস্য আবুল কালাম আজাদ, নুরুল ইসলাম রাফি, এমদাদুর রহমান খান, ব্যবসায়ী ফখরল ইসলাম, সমাজসেবক সিতার আলী প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews