ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

  • শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
রতি কান্ত রায়, কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১০ মার্চ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষ‍্যে দুর্যোগ ব‍্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসন উপজেলার বালারহাট বাজারে আলোচনা সভা, র‍্যালী ও অগ্নি নির্বাপন মহড়ার আয়োজন করে। স্মার্ট বাংলাদেশের প্রত‍্যয় দুর্যোগ প্রস্তুতি সবসময়- এই প্রতিপাদ‍্যে উপজেলা নির্বাহী অফিসার সুমন দাসের  সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্ত‍ব‍্য রাখেন উপজেলা চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার।
আরও বক্তব‍্য রাখেন উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুমন কান্তি সাহা, ওসি ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, ফুলবাড়ী ডিগ্রী কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজার রহমান মাস্টার, ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের  স্টেশন অফিসার আহসান হাবীব, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর  রহমান, নাওডাঙ্গা ইউনিয়ন চেয়ারম‍্যান হাছেন আলী প্রমূখ।
প্রভাষক জাকারিয়া মিঞার সঞ্চালনায়  অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব‍্য প্রদান করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত। দুর্যোগ ঝুঁকি হ্রাস করতে দুর্যোগ ব‍্যবস্থাপনা সম্পর্কে গ্রামের সাধারণ মানুষকে সচেতন করার উদ্দেশ‍্যে সীমান্তবর্তী প্রত‍্যন্ত এলাকায় এ মহড়া আয়োজন করা হয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews