রাজনগরে প্রতারকের খপ্পরে নারী রাজনগরে প্রতারকের খপ্পরে নারী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা

রাজনগরে প্রতারকের খপ্পরে নারী

  • শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার সোনালী ব্যাংকের নিচ থেকে টাকা দ্বিগুণ করার কথা বলে ০৯ মার্চ বৃহস্পতিবার ব্যাংক থেকে উত্তোলিত ২৮ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক। উপজেলার দক্ষিণ খারপাড়া গ্রামের খেলা বেগম (৫০) প্রতারণার শিকার হয়ে গত দু’দিন থেকে বিলাপ করছেন।

জানা যায়, সৌদিআরব থেকে খেরা বেগমের ছেলে ব্যাংকের মাধ্যমে ২৮ হাজার টাকা পাঠান। বৃগস্পতিবার সোনালী ব্যাংকের রাজনগর শাখা থেকে টাকা তুলেন খেলা বেগম। টাকা নিয়ে ব্যংকের নিচে আসতেই এক ব্যক্তি খেলা বেগমের সাথে কথা বলে কোশল বিনিময় করে। এসময় যে তার আধ্যাত্বিকতার কথাও বলে। টাকায় ফু দিলেই দ্বীগুণ হয়ে যায় টাকা বলে লোভ দেখায়। এভাবে সে অনেককেই টাকা দ্বিগুণ করে দিয়েছে। গ্রামের সহজসরল খেলা বেগম তার প্রলোভনে নিজের ছেলের কষ্টের রোজগার করা টাকা তুলেদেন ওই প্রতারকের হতে। টাকার ব্যাগে ফু দিয়ে খেলা বেগমকে বাড়িতে চলে যেতে বলে। বাড়ি না গিয়ে ব্যাগটি যেন না খোলেন। তার কথায় বিশ্বাস রেখে বাড়িতে ফিরে খোলেন টাকার ব্যাগটি। কিন্তু টাকা দ্বিগুণ হওয়া দূরের কথা মূল টাকাই তো ব্যাগে নেই। বিষয়টি দেখে খেলা বেগম বাকরুদ্ধ হয়ে পড়েন। কান্না আর বিলাপ করতে থাকেন। বারবার বলতে থাকেন যে ছেলের কষ্টের রোজগার করা টাকা তুলে দিলেন প্রতারকের হাতে।

খেলা বেগমের দেবর খালেছ মিয়া জানান, টাকা দ্বিগুন করে দেয়ার লোভ দেখিয়ে প্রতারক টাকা নিয়ে গেছে। ব্যাংকের নিচ তলায় এনজিও সংস্থা আশার ও টিএমএসএস কার্যালয়ের সামনে লাগানো সিসি ক্যামেরা খোজ করেন। কিন্তু সিসি ক্যামেরা সেটিং ঠিক না থাকায় প্রতারকের ছবি দেখা যায়নি। তারা বিষয়টি রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যানকে জানিয়েছেন।

এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, ঘটনা শুনিনি। আমরা যাচাই বাছাই করছি। অনেক সময় পারিবারিক বিভিন্ন ঘটনার কারণে এভাবে অনেকে বলে থাকেন। এব্যাপারে কোন অভিযোগও করেননি কেউ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews