দোয়ারাবাজারে বাঁধের কাজে দুর্নীতির প্রতিবাদে কৃষকদের মানববন্ধন দোয়ারাবাজারে বাঁধের কাজে দুর্নীতির প্রতিবাদে কৃষকদের মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

দোয়ারাবাজারে বাঁধের কাজে দুর্নীতির প্রতিবাদে কৃষকদের মানববন্ধন

  • সোমবার, ২০ মার্চ, ২০২৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের নাইন্দার হাওর(পোল্ডার-১ ) পিআইসি নং ৭১ ও নাইন্দার হাওরের(পোল্ডার-২) পিআইসি নং ৭২ ফসল রক্ষাবাঁধের কাজে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করেছে কৃষকরা।

২০ মার্চ সোমবার বাঁধে দাড়িয়ে মানববন্ধনে বক্তব্য দেন সাবেক ইউপি সদস্য হোসেন আলী,শুকুর আলী, আব্দুল জলিল,আবুল হাসান,আব্দুল ছামাদ, আব্দুল মজিদ,ইকবাল হোসেন,কাওসার আলম,সফিকুল ইসলাম, ইছরাজুল,তারা মিয়া, জলিল মিয়া,ইনোছ মিয়া,হযরত আলী, মিরাজ মিয়া, ইকবাল হোসেন, বাদল মিয়া,আফাজ উদ্দিন,মানিক মিয়া,রেজাউল প্রমুখ।

বক্তারা বলেন, হাওরের ফসলরক্ষা বাঁধে সরকারি নীতিমালা মানছে না পিআইসি। তারা সরকারি টাকা লুটপাট করার জন্য মনগড়া ভাবে ফসল রক্ষা বাঁধে মাটি ফেলছে। ড্রেজার মেশিন দিয়ে নদী থেকে বালু উত্তোলন করে বাঁধ নির্মাণ করছে। বক্তারা আরও বলেন, ৭১ ও ৭২ নম্বর পিআইসি বাঁধ–বাণিজ্য শুরু করেছে। সরকারি টাকা লুটপাট চলছে। কাজের অনিয়ম-দুর্নীতি নিয়ে কথা বলে কোনো ফল হয় না। কোনো ব্যবস্থা নেওয়া হয় না। বাঁধ নির্মাণে অনিয়ম-দুর্নীতির তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবী জানান বক্তারা।

উল্লেখ্য, পিআইসি নং ৭১ নাইন্দার হাওর(পোল্ডার-১) সভাপতি রোস্তম আলী ও সদস্য সচিব ইরফান আলী এবং নাইন্দার হাওর(পোল্ডার-২) ৭২ নং পিআইসির সভাপতি জয়নাল আবেদীন ও সদস্য সচিব আবুল কালাম বাঁধের কাজে অনিয়মের বিরুদ্ধে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews