ওসমানীনগরে ভূয়া সাংবাদিক গ্রেফতার ওসমানীনগরে ভূয়া সাংবাদিক গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

ওসমানীনগরে ভূয়া সাংবাদিক গ্রেফতার

  • সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে কাওছর আহমদ(৩০) নামের এক ভূয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার গোয়ালাবাজারে একটি ভাঙ্গারী দোকানে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ভিডিও ধারণ করার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সপোর্দ করে। এ ঘটনায় ওসমানীনগর থানায় কাওছারকে আসামী করে একটি (মামলা নং-২২) দায়ের করা হয়। গ্রেফতারকৃত কাওছার উপজেলার উমরপুর ইউপির খাদিমপুর গ্রামের হাসান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত ৮টার দিকে উজেলার গোয়ালাবাজারে এম রইছ রুবেলের মালিকানাধীন ভাঙ্গারীর দোকান রুবেল এন্টার প্রাইসে যায় কতীথ সাংবাদিক কাওছার। দোকানের ভেতর একটি ক্যামেরা নিয়ে প্রবেশ করে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ভিডিও ধারণ করতে থাকে কাওছার। দোকানের মালিক সহ উপস্থিত লোকজন তাকে কোন পত্রিকার সাংবাদিক সেই পরিচয় সহ সাংবাদিকতার পরিচয়পত্র দেখাতে বলেন। সে ইনফো টিভি চ্যাানেল নামের একটি টিভির সাংবাদিক পরিচয় দিলেও কোনো পরিচয়পত্র দেখাতে পারেনি। বিষয়টি স্থানীয় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলমগীর হোসেনকে জানালে তিনি ঘটনাস্থলে গিয়ে ওসমানীনগর থানা পুলিশকে খবর দেন। পুলিশ ভাঙ্গারী দোকানে গিয়ে পুনরায় কতীথ সাংবাদিক কছারকে জিজ্ঞাসাবদ করলে তার কথাবার্তায় অসংলগ্নতা সহ মিথ্যে পরিচয়দানকারী প্রতারক সন্দেহ মনে হলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন ভূয়া সাংবাদিককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ভূয়া সাংবাদিক কাওছারের বিরুদ্ধে ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। সেই মামলার এজাহারভূক্ত আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে তাকে গতকাল রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews