অসুস্থ সাংবাদিককে জুড়ী উপজেলা প্রেসক্লাবের সহায়তা প্রদান অসুস্থ সাংবাদিককে জুড়ী উপজেলা প্রেসক্লাবের সহায়তা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

অসুস্থ সাংবাদিককে জুড়ী উপজেলা প্রেসক্লাবের সহায়তা প্রদান

  • বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে অসুস্থ সাংবাদিক মাহবুব আলম রওশন-এর পাশে দাঁড়িয়েছে জুড়ী উপজেলা প্রেসক্লাব। চিকিৎসার জন্য প্রেসক্লাব সদস্যদের পক্ষ থেকে তাকে দশ হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। বুধবার দুপুরে প্রেসক্লাব নেতৃবৃন্দ উপজেলার ফুলতলা বাজারস্থ বাসভবনে তাকে দেখতে যান, চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাতে শরিক হন।

এ সময় জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কবি এম. রাজু আহমেদ, সদস্য বদরুল ইসলাম, আল আমিন আহমদ ও শাহআলম উপস্থিত ছিলেন।

কিছুদিন আগে মাহবুব আলম রওশন-এর গলায় টিউমার গজায়। চলতি বছরের ৯ জানুয়ারি ঢাকায় একটি হাসপাতালে সেটি অপারেশন করা হয়। পরে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শে প্রয়োজনীয় কেমো দেয়া শেষ হয়েছে। এখন রেডিও থ্যারাপি দেয়া শুরু হবে। এ রোগের ব্যয় বহুল চিকিৎসা চালিয়ে যেতে এক পর্যায়ে নিজের বাড়ী বিক্রি করে বর্তমানে ভাড়া বাসায় স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলে নিয়ে বসবাস করছেন তিনি।

জুড়ী উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার বিশেষ প্রতিনিধি মাহবুব আলম রওশন দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িত। তিনি দৈনিক ডেশটিনি পত্রিকার জুড়ী প্রতিনিধি ছিলেন। তিনি উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ছিলেন। পরিপূর্ণ সুস্থতার জন্য তিনি সবার নিকট দোয়া প্রার্থী।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews