বড়লেখায় সাজাপ্রাপ্ত নারী আসামি গ্রেফতার বড়লেখায় সাজাপ্রাপ্ত নারী আসামি গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

বড়লেখায় সাজাপ্রাপ্ত নারী আসামি গ্রেফতার

  • বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দু’টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি পারভীন বেগম (৪০)-কে বুধবার রাতে উপজেলার শাহবাজপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। পারভীন বেগম উত্তর শাহবাজপুর ইউপির কুমারশাইল গ্রামের নূর ইসলামের স্ত্রী। বৃহ¯পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্র জানিয়েছে, বুধবার রাতে বড়লেখা থানার এসআই এএইচএম মাহমুদুর রহমানের নেতৃত্বে এসআই রুমি আক্তার ও এএসআই হরিধন দেবনাথসহ একদল পুলিশ বিশেষ অভিযান চালায়। এসময় উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির শাহবাজপুর এলাকা থেকে দু’টি মামলার সাজাপ্রাপ্ত আসামি পারভীন বেগমকে গ্রেফতার করা হয়।

পারভীন বেগমের বিরুদ্ধে সিলেটের ফেঞ্চুগঞ্জ থানায় জিআর ২৮/১৫ মামলায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক/খ ধারায় বিজ্ঞ আদালত সাত মাসের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এছাড়া পারভীনের বিরুদ্ধে সিলেট কোতোয়ালি থানার জিআর ৩০৪/১৪ মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

বড়লেখা থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, গ্রেফতার পারভীন বেগম একটি মামলায় সাজাপ্রাপ্ত এবং অপর একটি মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী। বৃহ¯পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews