কমলগঞ্জে ৯০ লিটার চোলাই মদসহ আটক-১ কমলগঞ্জে ৯০ লিটার চোলাই মদসহ আটক-১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কমলগঞ্জে ৯০ লিটার চোলাই মদসহ আটক-১

  • শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানে পুলিশি অভিযানে ৯০ লিটার চোলাই মদসহ দ্বিরাজ রবিদাস (৬৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গত শুক্রবার রাত ১০ টায় শমশেরনগর চা বাগানের রবিদাস টিলা শ্রমিক বস্তিতে এ ঘটনা ঘটে। এসময় মাদক বিক্রির ৬ হাজার ৮৭০ টাকা জব্দ করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক বিজয় দেবনাথ, শমশেরনগর পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক বাবুল মিয়া ও দ্বীপক সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল শমশেরনগর চা বাগানের রবিদাস টিলা শ্রমিক বস্তিতে অভিযান চালায়। এ সময় দ্বিরাজ রবিদাসের বসতঘর থেকে বিক্রির জন্য রাখা ৯০লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। সাথে চোলাই মদ বিক্রির ৬ হাজার ৮৭০ টাকা জব্দ করা হয়। অবৈধ চোলাই মদ তৈরি, বিক্রির দায়ে মাদক ব্যবসায়ী দ্বিরাজ রবিদাসকে আটক করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) শামীম আখনজী, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তির নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার সকালে আটক দ্বিরাজ রবিদাসকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews