মৃত্যু সনদ ইস্যু হলেও মরেননি তোয়াব আলী ! মৃত্যু সনদ ইস্যু হলেও মরেননি তোয়াব আলী ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

মৃত্যু সনদ ইস্যু হলেও মরেননি তোয়াব আলী !

  • বুধবার, ১০ মে, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: তোয়াব আলী (৭২) মারা গেছেন। তার নামে ইস্যু করা হয়েছে মৃত্যু সনদ। তার নামে ইস্যুকৃত বয়ষ্ক ভাতা অন্য মহিলার নামে প্রতিস্থাপন করা হয়েছে। অথচ তোয়াব আলী এখনও বহাল তবিয়তে জীবিত। কুলাউড়া উপজেলা রাউৎগাঁও ইউনিয়নে এই অভিনব জালিয়াতির ঘটনা ঘটেছে।

জানা যায় উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আকবর আলী সোহাগ ও ৮নং ওয়ার্ডের মেম্বার আব্দুল আজিজ চৌধুরী রাহেল লালপুর গ্রামের তোয়াব আলী (৭২) ২০২২ সালের ৭ জানুয়ারি মৃত্যুবরণ করেছেন উল্লেখ করে ২৯ সেপ্টেম্বর মৃত্যু সনদ ইস্যু করেন। ফলে বয়ষ্ক ভাতা থেকে তোয়াব আলীর নাম বাদ দিয়ে একই গ্রামের আব্দুল হামিদের স্ত্রী জুবেদা বেগম (৬৬) নাম ২০২২ সালের এক অক্টোবর বয়ষ্ক ভাতার তালিকায় প্রতিস্থাপন করেন।

বৃদ্ধ তোয়াব আলী জানান, হঠাৎ করে আমার ভাতা বন্ধ হয়ে গেলে আমি মেম্বারকে বিষয়টি জানাই। মেম্বার আমাকে বলেন, তাহলে অনলাইনে ভুল হয়েছে বলে জানান। এখন জানতে পারি আমার নাম বাদ দিয়ে মেম্বার অন্য মহিলাকে ভাতা দিয়ে দিয়েছেন। আমি উক্ত ঘটনার তদন্তক্রমে জালিয়াতির বিচার চাই এবং ভাতা ফেরৎ চাই।

এব্যাপারে ৮ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল আজিজ চৌধুরী রাহেলের সাথে এবিষয়ে বক্তব্য জানতে চাইলে তার ব্যক্তিগত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। খোঁজ নিয়ে জানা যায় গত মাসে ওই মেম্বার আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের জন্য চলে গেছেন। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

এব্যাপারে রাউৎগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আকবর আলী সোহাগ জানান, আমি বিষয়টা জানি না। মেম্বার আমাকে ব্ল্যাকমেইল করে এই কারসাজি করেছে। এ ব্যাপারে আমি খোঁজ নিয়ে ব্যবস্থা নিচ্ছি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews