কুলাউড়ায় বনবিভাগের বিট কর্মকর্তাসহ ২ জনের উপর সন্ত্রাসী হামলা কুলাউড়ায় বনবিভাগের বিট কর্মকর্তাসহ ২ জনের উপর সন্ত্রাসী হামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় বনবিভাগের বিট কর্মকর্তাসহ ২ জনের উপর সন্ত্রাসী হামলা

  • বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

এইবেলা, কুলাউড়া  ::  রিজার্ভ ফরেষ্টে টহল শেষ করে অফিসে মোটরসাইকেলযোগে ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীদের উপর্যপূরি হামলায় কুলাউড়া বনবিভাগের ভাটেরা বিট কর্মকর্তা হাফিজুর রহমান (৩৫) ও অফিসের পিএম ফরমান আলী (৩২) গুরুতর আহত হয়েছেন । আহত দুইজনকে কুলাউড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

ঘটনাটি ১৭ মে বুধবার রাত ৯ টার দিকে ভাটেরা ফরেষ্ট অফিস সংলগ্ন কুলাউড়া-সিলেট রেললাইনের উপরে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও বনবিভাগ সুত্রে জানা যায়, প্রতি দিনের ন্যায় অফিসের স্টাফ ফরমান আলীকে নিয়ে ভাটেরা হিল রিজার্ভে টহল শেষ করে রাত ৯ টার দিকে ভাটেরা অফিসে মোটর সাইকেলযোগে ফিরছিলেন বিট কর্মকর্তা হাফিজুর রহমান। এসময় তিনি নিজে মোটর সাইকেল চালাচ্ছিলেন।

মোটর সাইকেল নিয়ে বিট অফিস সংলগ্ন রেললাইনের উপরে আসা মাত্র পূর্ব থেকে ওত পেতে থাকা ৪/৫ জনের সশস্ত্র একটি সন্ত্রাসীগ্রুপ দা ও লাঠিসোটা দিয়ে তাদের উপর আক্রমন করে। সন্ত্রাসীরা ধারালো দা দিয়ে কুপ দিয়ে পিএম ফরমান আলীর মাথায় মারাত্মক জখম করে। এসময় পিএম ফরমান আলী মাটিতে লুটিয়ে পড়লে বিট অফিসার হাফিজুর রহমানকে লাঠি দিয়ে পেটাতে পেটাতে গুরুতর আহত করে বিট অফিস সংলগ্ন স্থানে ফেলে রাখে। এসময় ফরেষ্ট স্টাফরা চিৎকার করলে এলাকাবাসী এসে আহতদের উদ্বার করে কুলাউড়া সদর হাসাপাতালে নিয়ে আসেন এবং ভর্তি করা হয়। অপরদিকে এলাকাবাসীর আসার দৃশ্য দেখে সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

বনবিভাগের কুলাউড়া রেঞ্জ কর্মকর্তা রিয়াজ উদ্দিন জানান, সন্ত্রাসীদের ধারালো দা ও লাঠির আঘাতে ভাটেরা বিট অফিসের বিট অফিসার ও স্টাফ অল্পের জন্য প্রানে বেঁচে গেলেও ফরমান আলীর মাথায় দায়ের কুপটি মারাত্মক জখম হয়েছেএবং বিট অফিসারের সমস্থ শরীরের লাটির আঘাতের চিহ্ন রয়েছে। তিনি সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত পুলিশি পদক্ষেপ গ্রহনের জন্য কুলাউড়া থানার অফিসার ইনচার্জকে অবহিত করেছেন বলে জানান।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত(বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টা) কোন আসামী আটক হয়নি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো:আব্দুস ছালেক জানান, সরকারী কর্মচারীর ওপর হামলার বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews