কমলগঞ্জে স্কুল মিল্ক ফিডিং কর্মসুচির উদ্বোধন! কমলগঞ্জে স্কুল মিল্ক ফিডিং কর্মসুচির উদ্বোধন! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

কমলগঞ্জে স্কুল মিল্ক ফিডিং কর্মসুচির উদ্বোধন!

  • বুধবার, ২৪ মে, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় দেশের ৩০০ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিনামূল্যে দুধ পান করানোর পাইলট কর্মসুচি মৌলভীবাজারের কমলগঞ্জে উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৪ মে) সকাল ১১টায় রহিমপুর ইউনিয়নের মিরতিংগা চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কমলগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে শিক্ষার্থীদের জন্য স্কুল মিল্ক কর্মসুচির শুভ উদ্বোধন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহিদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমদ মানিক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমদ বুলবুল, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ইউপি সদস্য ধনা বাউরী, বীর মুক্তিযোদ্ধা কুল চন্দ্র তাতী প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা (অ:দা:) ডা: কর্ণ চন্দ্র মল্লিক। অনুষ্ঠানে মিরতিংগা চাবাগান ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তা এবং চা শ্রমিক নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। পরে স্কুল শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে প্যাকেট দুধ বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews