কুলাউড়ায় পেনশনের টাকার জন্য স্বামীকে হত্যা করলো স্ত্রী : ঘাতক স্ত্রী সন্তানসহ ৪ জন আটক কুলাউড়ায় পেনশনের টাকার জন্য স্বামীকে হত্যা করলো স্ত্রী : ঘাতক স্ত্রী সন্তানসহ ৪ জন আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত কুলাউড়ায় আশ্রয়ণের ঘর বরাদ্দের নামে অর্থ আত্মসাতে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে তদন্ত শুরু ব্যারিস্টার সুমনের সহযোগিতায় বাঁচার আকুতি প্রবাসে বন্দী যুবকের! সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে মেডগ্লোবাল শিশু হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার কোটা সংস্কারে আদালতের রায় না আসা পর্যন্ত কিছু করার নেই – প্রধানমন্ত্রী কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ

কুলাউড়ায় পেনশনের টাকার জন্য স্বামীকে হত্যা করলো স্ত্রী : ঘাতক স্ত্রী সন্তানসহ ৪ জন আটক

  • শনিবার, ২৭ মে, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে পেনশনের টাকার জন্য ২৭ মে শনিবার ভোররাতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলাম সিদ্দিকী (৬৫) কে হত্যা করেছে তারই স্ত্রী। এঘটনায় ঘাতক স্ত্রী, কন্যা ও মেয়ের জামাইসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী মিছফা আক্তার সিদ্দিকা ওরফে জ্যোৎস্না (৫৫), ১ম মেয়ে শারমিন আক্তার সিদ্দিকা (৩০), ৩য় মেয়ে শেখ তাজরিন আক্তার (২১), ও ৩য় মেয়ের জামাই মেহেদী হাসান (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত আছলম মিয়া সিদ্দিকী ছেলে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শেখ রফিকুল ইসলাম সিদ্দিকী (৬৫) গত ০২ বছর পূর্বে ইউসিবি ব্যাংক হতে অবসর গ্রহণ করেন। অবসর গ্রহণের পর একমাত্র ছেলে আমিনুল সিদ্দিকীকে মধ্যপ্রাচ্যেও সংযুক্ত আরব আমিরাতে পাঠান। বাকি টাকা দিয়ে দু’মেয়েকে বিয়ে দেন, নিজে ওমরা হজ¦ করেন ও জায়গা জমি ক্রয় করে ঘর নির্মাণ করেন। কিন্তু নিহতের স্ত্রী ও ২ মেয়ে পেনশনের বাকি টাকা তাদের প্রতিনিয়ত ঝগড়া করতো। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার বিচার সালিশ হয়েছে। শুক্রবার ২৬মে রাতে শালিস বৈঠক বসে যা শনিবার ২৭ মে ভোররাত ৩টা পর্যন্ত চলে। এরপর শালিসগণ বিষয়টি সমাধান কওে দিয়ে যার যার বাড়িতে চলে যান। এর ঘন্টা দেড়েক পরে হঠাৎ চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে শেখ রফিকুল ইসলাম সিদ্দিকীকে মৃত অবস্থায় বারান্দায় পড়ে থাকতে দেখেন।

বিষয়টি স্থানীয় ইউপি সদস্য কুলাউড়া থানা পুলিশকে জানালে, এসআই পরিমলের নেতুত্বে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার কওর থানায় নিয়ে আসেন।

প্রত্যক্ষদর্শিরা জানান, শেখ রফিকুল ইসলাম সিদ্দিকীর মাথার পেছনে আঘাতের চিহ্ন ও গলার চতুর পাশে নিলাফুলা আঘাত ও নখের আচরের দাগ ছিলো।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রতন কুমার নাথ জানান, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের ভাই বাদি হয়ে কুলাউড়া থানার মামলা (নং-৩৭, তারিখ: ২৭/০৫/২০২৩ খ্রিঃ, ধারা: ৩০২/৩৪ পেনাল কোড) দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews