বড়লেখায় ১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার বড়লেখায় ১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

বড়লেখায় ১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • শনিবার, ২৭ মে, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা থানা পুলিশ ১ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে পুলিশ উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির পশ্চিম হাতলিঘাটের রেল গেট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জুড়ীর ধামাই কালাটিলা গ্রামের বলরামের ছেলে রাজা রাম (৩৫) ও বড়লেখার কাশেমনগর গ্রামের মৃত আসাব আলীর ছেলে জামাল উদ্দিন (৪৫)।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে বড়লেখা উপজেলার পশ্চিম হাতলিঘাটের রেল গেট মসজিদের পাশে রাজা রাম ও জামাল উদ্দিন গাঁজা বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই জাহেদ আহমদের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। অভিযানকালে রাজা রাম ও জামাল উদ্দিনের দেহ তল্লাশি করে পলিথিনে মোড়ানো অবস্থায় ১ কেজি ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পরে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, গ্রেফতারকৃতরা জুড়ীর ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বড়লেখায় বিক্রির জন্য এনেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews