‘প্রহেলিকা’ দিয়ে ফিরছেন মাহফুজ! ‘প্রহেলিকা’ দিয়ে ফিরছেন মাহফুজ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম :
হাকালুকি অর্ন্তভুক্ত হচ্ছে মৎস্য উন্নয়ন প্রকল্পে, অতিরিক্ত মহাপরিচালকের পরিদর্শন বড়লেখার হাজী সামছুল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ  ফেইসবুক লাইভে এসে কুলাউড়ার পৌর মেয়রকে প্রাণনাশের হুমকি কুলাউড়ায় টিলাগাঁও স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে গাছ বিক্রির অভিযোগ বড়লেখায় ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি চিহ্নিত মাদক ব্যবসায়ি ইয়াবাসহ গ্রেফতার বড়লেখায় জালালাবাদ গ্যাসের ভিজিলেন্স টিমের পরিদর্শন, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন কমলগঞ্জে ঐতিহাসিক চা-শ্রমিক হত্যা দিবসে র‌্যালী ও আলোচনা কমলগঞ্জে প্রতিপক্ষের হামলার শিকার আব্দুল মুমিন মিয়ার আশঙ্কাজনক বড়লেখায় এনসিসি ব্যাংকের উদ্যোগে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন

‘প্রহেলিকা’ দিয়ে ফিরছেন মাহফুজ!

  • রবিবার, ৪ জুন, ২০২৩
‘প্রহেলিকা’ সিনেমা নিয়ে সংবাদ সম্মেলনে তোলা ছবিতে মাহফুজ আহমেদ ও বুবলী।

এবে বিনোদন :: দীর্ঘ বিরতীর পর আড়াই বছরের প্রস্তুতিতে মনা চরিত্রে ‘প্রহেলিকা’ সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। আর সিনেমার অর্পা চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলী।

এ সিনেমা নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন মাহফুজ ও বুবলী। সেখানে ছবির মনা আর অর্পা হয়ে উঠা ও সিনেমার বিভিন্ন দিকের বর্ণনা দিয়েছেন তারা।

এ সময় তারা বলেন, প্রহেলিকা তেমনই একটি সিনেমা। ঈদে অনেক সিনেমা মুক্তি পাচ্ছে। তবে প্রহেলিকার সাফল্যের ব্যাপারে আমাদের কোনো রকম শঙ্কা নেই। আমাদের বিশ্বাস, সিনেমা মুক্তির প্রথম সপ্তাহেই দর্শকের মন জয় করবে।

মাহফুজ আহমেদ বলেন, আমার এতদিন পর কাজে ফেরার জন্য ‘প্রহেলিকা’ থেকে ভালো কিছু হতে পারত না। মনা এমন একটা চরিত্র, যে ধরনের চরিত্রে অভিনয়ের জন্য অভিনয়শিল্পীরা মুখিয়ে থাকেন।

বুবলী প্রসঙ্গে মাহফুজ বলেন, সে অত্যন্ত পরিশ্রমী ও মেধাবী। এ সিনেমার মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রি একজন নায়িকা নন, অভিনেত্রী বুবলীকে আবিষ্কার করতে পারবেন।

বুবলী বলেন, ‘প্রহেলিকা’ ভালোবাসার গল্প, পাওয়ার গল্প, না পাওয়ার গল্প। প্রহেলিকা মানুষের মনের ক্রোধ, ঘৃণা আর অতৃপ্তির গল্প। দীর্ঘ সময় পাশাপাশি থাকলেও মনের মানুষের নাগাল পাওয়া যায় না, আবার কাছে পেয়েও কাউকে কাউকে ধরে রাখা যায় না। এমনি নানা জটিল সমীকরণের গল্প নিয়ে তৈরি হয়েছে প্রহেলিকা।

মাহফুজ প্রসঙ্গে বুবলী বলেন, আমার জন্মের আগে মাহফুজ ভাই সুপারস্টার? আমার অত্যন্ত পছন্দের অভিনেতা। অভিনয় তো বটেই, মানুষ হিসেবেও তিনি অসাধারণ। আমাদের কেমিস্ট্রি আশা করছি সবার ভালো লাগবে।

তবে বুবলীর এ কথায় ঘোর আপত্তি জানান মাহফুজ। তিনি মজা করে বলেন, তার জন্মের আগে আমি সুপারস্টার এইটা একটু বেশি হয়ে গেল। এছাড়া সংবাদ সম্মেলনের শুরুতে বুবলীর মাহফুজ ভাই ডাকা নিয়ে আপত্তি করেন মাহফুজ। পরে বুবলী সংশোধন করে মনা বলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews