আরটিভি’র সিলেট প্রতিনিধি হলেন এম এ কাইয়ুম আরটিভি’র সিলেট প্রতিনিধি হলেন এম এ কাইয়ুম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

আরটিভি’র সিলেট প্রতিনিধি হলেন এম এ কাইয়ুম

  • সোমবার, ৫ জুন, ২০২৩

এইবেলা, সিলেট :: বেঙ্গল গ্রুপের মালিকানাধীন বেসরকারি টেলিভিশন ‘আরটিভি’র ‘সিলেট প্রতিনিধি’ হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক এম এ কাইয়ুম। ১ জুন বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের মহাব্যবস্থাপক (এইচআর ও এডমিন) মো. মাসুদুল আমিন স্বাক্ষরিত একটি পত্রে এই টেলিভিশনে তাকে নিয়োগ দেওয়া হয়।

রোববার (৪ জুন) গণমাধ্যমটির প্রধান কার্যালয় কারওয়ান বাজার অফিসে হেড অফ নিউজ মামুনুর রহমান খান এবং মফস্বল ইনচার্জ রাসেল আহমেদ নিয়োগপত্র তুলে দেন। টেলিভিশন সাংবাদিকতায় কাইয়ুম সকলের সহযোগিতা কামনা করেন।

কাইয়ুম ২০১৪ সাল থেকে একাধিক জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় সফলতার সঙ্গে কাজ করেছেন।  সংবাদ সংক্রান্ত বিষয়ে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন। মোবাইল : ০১৭৬৫ -০২৭৮০৯, ই-মেইল : ma.kaiumpress@gmail.com।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews