কুলাউড়ায় ব্রাদার্স ইলেকট্রনিকসের শুভ উদ্বোধন কুলাউড়ায় ব্রাদার্স ইলেকট্রনিকসের শুভ উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

কুলাউড়ায় ব্রাদার্স ইলেকট্রনিকসের শুভ উদ্বোধন

  • শনিবার, ২৪ জুন, ২০২৩

এইবেলা কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় ব্রাদার্স ইলেকট্রনিকসের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৪ জুন) পৌর শহরের উছলাপাড়া এলাকায় এ শো-রুমের উদ্বোধন করা হয়। উক্ত শো-রুমে সনি-র‍্যাংগস ইলেকট্রনিকসের ব্রান্ডিং পণ্য বিক্রয় করা হচ্ছে। উদ্বোধন উপলক্ষে দিনব্যাপী আকর্ষণীয় ডিসকাউন্ট ও ফ্রি গিফটসহ বিভিন্ন চমক ছিলো।

এক্সক্লুসিভ এই ডিলার উদ্বোধনীতে উপস্থিত ছিলেন, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, র‍্যাংগস ইলেকট্রনিকসের সিলেট জোনের এরিয়া ইনচার্জ মো. আবুল হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, কুলাউড়া টিবিএফ চেয়ারম্যান ময়নুল ইসলাম শামীম, সাবেক কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, ব্রাদার্স ইলেকট্রনিকসের সত্ত্বাধিকারী নেছার আহমদ, ডা. হেমন্ত চন্দ্র পাল, ব্যবসায়ী আব্দুল মোহিত বাবলুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

ব্রাদার্স ইলেকট্রনিকসের সত্ত্বাধিকারী নেছার আহমদ জানান, সেরা মানের অফিশিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে সনি, র‍্যাংগস, এলজি, ইলেক্ট্রোলাকস, কেলভিনেটর, ওয়ার্লপুল, ফিলিপসসহ বিশ্বখ্যাত ব্র্যান্ডের টিভি, রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, কিচেন অ্যাপ্লায়েন্সসহ ইলেকট্রনিকস পণ্যের সমাহার থাকবে এক্সক্লুসিভ এই স্টোরে। এছাড়াও শহরের মিলিপ্লাজায় ব্রাদার্স টেলিকম, ব্রাদার্স কম্পিউটার ওয়াল্ড নামেও বিশ্বস্ত প্রতিষ্ঠান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews