জুড়ী মানবিক সোসাইটি’র হাজার গাছের চারা রোপন কার্যক্রমের উদ্বোধন জুড়ী মানবিক সোসাইটি’র হাজার গাছের চারা রোপন কার্যক্রমের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

জুড়ী মানবিক সোসাইটি’র হাজার গাছের চারা রোপন কার্যক্রমের উদ্বোধন

  • মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ‘জুড়ী মানবিক সোসাইটি’র  উদ্যোগে সবুজ জুড়ী প্রকল্পের আওতায় উপজেলা ব্যাপী এক হাজার গাছের চারা রোপন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার দুপুর ২টায় উপজেলার জায়ফরনগর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে গাছের চারা রোপন কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন), সিলেট-এর অধিনায়ক, অতিরিক্তি ডিআইজিপি খন্দকার ফরিদুল ইসলাম।
জায়ফরনগর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বদরুল ইসলামের সভাপতিত্বে ও আয়োজক সংগঠনের সংগঠক মো: কামরুল ইসলামের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মফিজুল ইসলাম, এএসপি আসাবুর রহমান, জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন, ওসি (তদন্ত) হুমায়ূন কবির, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতীশ চন্দ্র দাস, ইউপি সদস্য জাকির হোসেন, আজাদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে জুড়ী মানবিক সোসাইটির ভূয়সী প্রশংসা করে বলেন- আমি একজন কৃষিবিদ। বৃক্ষ রোপনের মর্ম আমি বুঝি। সকলে মিলে বৃক্ষ রোপন করি, এর পরিচর্যা করি। তাহলে আমরা ফল পাব, কাট পাব, ছায়া পাব, সুন্দর পরিবেশ পাব।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews