কুলাউড়ায় ১৬ জুলাই ব্যবসায়ী সমিতির অনশন! কুলাউড়ায় ১৬ জুলাই ব্যবসায়ী সমিতির অনশন! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় সুষ্ঠু ভোট নিয়ে ভোটারের সংশয় মুল্লুকে চলো আন্দোলন ও চা শ্রমিক গণহত্যার ১০৩ বছর : ঐতিহাসিক বীরত্বগাথা রক্তাক্ত সংগ্রামের এক মহাউপাখ্যান কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ

কুলাউড়ায় ১৬ জুলাই ব্যবসায়ী সমিতির অনশন!

  • বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

এইবেলা, কুলাউড়া  ::

কুলাউড়া বাজারে ঘন ঘন চুরির প্রতিবাদে আগামী ১৬ জুলাই রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত অনশন কর্মসূচি পালন করবে ব্যবসায়ী কল্যাণ সমিতি । বুধবার (৫ জুলাই) রাতে সমিতির কার্য্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভা শেষে এমন সিদ্ধান্ত জানান সমিতির নেতৃবৃন্দরা।

জানা যায়, সম্প্রতি কুলাউড়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠান স্বর্ণা সুপারি আড়ৎ, কয়ছর টেলিকম, মিলিপ্লাজার জুনেদ টেলিকম ও আপন টেলিকম সহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানে ঘন ঘন চুরি হয়। কিন্তু এখনও পর্যন্ত কোন ঘটনার ক্লু উদঘাটন করতে পারেনি স্থানীয় প্রশাসন। এসব ঘটনা নিয়ে ইতোমধ্যে প্রেস ব্রিফিং, অবস্থান ধর্মঘট ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বাজারের ব্যবসায়ীরা। পূর্ব ঘুষিত কর্মসূচি আলোকে বুধবার রাতে সমিতির কার্যালয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি বদরুজ্জামান সজল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর উপস্থাপনায় সাধারণ সভায় বক্তব্য দেন, কুলাউড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, সমিতির সিনিয়র সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, সিনিয়র সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, বিশিষ্ট ব্যবসায়ী হাজী সোলেমান হোসেন, মোঃ আমীর হোসেন, সাবেক সিনিয়র সহ সাধারণ সম্পাদক হাজী আব্দুল হান্নান, সাবেক দপ্তর সম্পাদক নেছার আহমদ, হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক লোকমান মিয়া, ওয়ার্ড সম্পাদক, আব্দুল্লাহ আল মনিসহ অনেকে।

সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই জানান, ইতিপূর্বে ঘটে যাওয়া চুরি-ছিনতাইয়ের সাথে জড়িতদের গ্রেফতার, চুরি হওয়া মালামাল উদ্ধার, বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে এবং চুর-ছিনতাইকারীদের গ্রেফতার এবং চুরি হওয়া মালামাল উদ্ধারে ব্যর্থ প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের অপসারণের দাবীতে আগামী ১৬ ই জুলাই রবিবার সকাল ১০ ঘটিকা থেকে দুপুর ১২ ঘটিকা পর্যন্ত কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে প্রতিকী অনশন পালন করা হবে।

এরপরও যদি এসব ঘটনার কোন ক্লু উদঘাটন না হয়, তাহলে কুলাউড়া বাজারের সর্বস্তরের দোকানপাঠ বন্ধ ঘোষণাসহ আরও কঠোর সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews