বড়লেখায় এসএসসিতে ১২৯ ও দাখিলে জিপিএ-৫ পেল ৫ শিক্ষার্থী বড়লেখায় এসএসসিতে ১২৯ ও দাখিলে জিপিএ-৫ পেল ৫ শিক্ষার্থী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

বড়লেখায় এসএসসিতে ১২৯ ও দাখিলে জিপিএ-৫ পেল ৫ শিক্ষার্থী

  • শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় এবারের এসএসসি পরীক্ষায় ১২৯ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। দাখিলে জিপিএ-৫ পেয়েছে ৫ জন শিক্ষার্থী। এবারও সেরা ফলাফল অর্জন করেছে রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুল। এই স্কুল থেকে ১৩২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ১৩১ জন। জিপিএ-৫ পেয়েছে ৫৩ জন শিক্ষার্থী।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, এসএসসিতে পাথারিয়া ছোটলিখা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে জেনারেলে ১২ জন ও ভোকেশনালে ২ জন, কাঠালতলী উচ্চ বিদ্যালয় থেকে জেনারেল বিভাগে ৪ জন ও ভোকেশনালে ১৭ জন, হাকালুকি উচ্চ বিদ্যালয় হতে ৯ জন, নারীশিক্ষা একাডেমি মাধ্যমিক বিদ্যালয় হতে ৬ জন, দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয় হতে ৯ জন, গাংকুল পঞ্চগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয় হতে ৬ জন, কলাজুরা হাজী আপ্তাব মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হতে ১০ জন, দাসেরবাজার উচ্চ বিদ্যালয় হতে ৭ জন, ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হতে ৬ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। ভোকেশনালে বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় হতে ১০ জন ও এবাদুর রহমান চৌধুরী ট্যাকনিকেল কলেজের ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

এদিকে দাখিল পরীক্ষায় বড়লেখা মোহাম্মদীয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা হতে ৪ জন ও চান্দগ্রাম আনোয়ারুল উলুম ফাযিল মাদ্রাসা হতে ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews