বড়লেখায় এসএসসিতে ১২৯ ও দাখিলে জিপিএ-৫ পেল ৫ শিক্ষার্থী বড়লেখায় এসএসসিতে ১২৯ ও দাখিলে জিপিএ-৫ পেল ৫ শিক্ষার্থী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

বড়লেখায় এসএসসিতে ১২৯ ও দাখিলে জিপিএ-৫ পেল ৫ শিক্ষার্থী

  • শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় এবারের এসএসসি পরীক্ষায় ১২৯ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। দাখিলে জিপিএ-৫ পেয়েছে ৫ জন শিক্ষার্থী। এবারও সেরা ফলাফল অর্জন করেছে রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুল। এই স্কুল থেকে ১৩২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ১৩১ জন। জিপিএ-৫ পেয়েছে ৫৩ জন শিক্ষার্থী।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, এসএসসিতে পাথারিয়া ছোটলিখা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে জেনারেলে ১২ জন ও ভোকেশনালে ২ জন, কাঠালতলী উচ্চ বিদ্যালয় থেকে জেনারেল বিভাগে ৪ জন ও ভোকেশনালে ১৭ জন, হাকালুকি উচ্চ বিদ্যালয় হতে ৯ জন, নারীশিক্ষা একাডেমি মাধ্যমিক বিদ্যালয় হতে ৬ জন, দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয় হতে ৯ জন, গাংকুল পঞ্চগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয় হতে ৬ জন, কলাজুরা হাজী আপ্তাব মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হতে ১০ জন, দাসেরবাজার উচ্চ বিদ্যালয় হতে ৭ জন, ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হতে ৬ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। ভোকেশনালে বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় হতে ১০ জন ও এবাদুর রহমান চৌধুরী ট্যাকনিকেল কলেজের ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

এদিকে দাখিল পরীক্ষায় বড়লেখা মোহাম্মদীয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা হতে ৪ জন ও চান্দগ্রাম আনোয়ারুল উলুম ফাযিল মাদ্রাসা হতে ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews