হবিগঞ্জে ঋণ পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা হবিগঞ্জে ঋণ পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

হবিগঞ্জে ঋণ পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

  • শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি ::: হবিগঞ্জের মাধবপুরে অমুল্য নাথ নামে এক বৃদ্ধের পচন ধরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের পাশ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। অমুল্য নাথ (৬০) উপজেলার ছাতিয়াইন গ্রামের মৃত হরকুমার দেব নাথের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, অমুল্য নাথ ব্যবসা করতে গিয়ে লাখ লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। ধারদেনা পরিশোধ করতে পারছিলেন না। পাওনাদারের চাপ প্রয়োগ সইতে না পেরে তিনি প্রায় ১ বছর আগে বাড়ি থেকে বের হয়ে বিভিন্ন স্থানে লুকিয়ে অবস্থান করতেন। এ যন্ত্রণা থেকে মুক্তি পেতে বিষপানে আত্মহত্যা করতে পারেন।

নিহতের ছেলে অসিত নাথ বলেন, তার বাবা ঋণগ্রস্ত ছিলেন। ঋণের চাপে প্রায় এক বছর আগে অমুল্য নাথ পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে বিভিন্ন স্থানে অবস্থান করেছেন।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকার খবর পায়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এসআই আব্দুল কাদের জানান, পচন ধরা মরদেহের বিভিন্ন অংশ শিয়াল কুকুর টেনে বিচ্ছিন্ন করে ফেলেছে। মরদেহের পাশে একটি বিষের খালি শিশি পাওয়া গেছে।

তিনি বলেন, প্যান্টের পকেটে এনআইডি কার্ড পাওয়ায় পরিচয় শনাক্ত করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কয়েক দিন আগে তিনি এখানে এসে বিষপানে আত্মহত্যা করতে পারেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews