রাজনগরে কীটনাশক পানে কিশোরের মৃত্যু রাজনগরে কীটনাশক পানে কিশোরের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

রাজনগরে কীটনাশক পানে কিশোরের মৃত্যু

  • শনিবার, ৫ আগস্ট, ২০২৩

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নে শনিবার (৫ আগস্ট) কীটনাশক পানে রুহিত মিয়া (১৫) নামক কিশোরের মৃত্যু হয়েছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা এব্যাপারে নিশ্চিত হতে পারেনি। নিহত রুহিত মিয়া উপজেলার ককাশিপুর গ্রামের জহুর মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে পরিবারের সদস্যদের অগোচরে রুহিত মিয়া বাড়িতে কীটনাশক পান করে। তার গোঙ্গানির শব্দ শুনে পরিবারের লোকজন গিয়ে দেখেন তার নাক ও মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। তাৎক্ষণিক তাকে মৌলভীবাজার সদও হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মৃতদেহের সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

নিহতের বড় ভাই সুমন মিয়া (২৮) জানান, খবর পেয়ে বাড়িতে গিয়ে জানতে পারি নুহিতকে হাসপাতালে নেয়া হয়েছে। পরে আমিও সেখানে যাই। কীটনাশক পান করে তার মুত্যু হয়েছে। কেন এমনটা করেছে জানি না।

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, ছেলেটির নাক-মুখ দিয়ে ফেনা বের হয়েছে। প্রাথমিকভাবে মনে হয়েছে কীটনাশক পান করে থাকতে পারে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews