কচুয়ায় বিএনডি ফোরাম স্কুলের উদ্যোগে শিক্ষাবৃত্তি ও বৃক্ষরোপন কচুয়ায় বিএনডি ফোরাম স্কুলের উদ্যোগে শিক্ষাবৃত্তি ও বৃক্ষরোপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

কচুয়ায় বিএনডি ফোরাম স্কুলের উদ্যোগে শিক্ষাবৃত্তি ও বৃক্ষরোপন

  • শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি::

চাঁদপুর জেলার কচুয়ায় বিএনডি ফোরাম স্কুলের (বাঁচাইয়া-নয়াকান্দি) উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান ও বৃক্ষরোপন অভিযান পরিচালিত হয়েছে। শনিবার বিকালে বিএনডি ফোরাম স্কুলে শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান ও ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, বিএনডি ফোরামের সাবেক সভাপতি সুজন সরকারের সার্বিক সহযোগিতায় শিক্ষার্থীদের মাঝে এসব চারা বিতরণ করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় বিএনডি ফোরাম স্কুলের সভাপতি ইঞ্জি. নির্মল চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সংগঠনের উদ্যোক্তা ইঞ্জি. জীবন কানাই সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, চাঁদপুর জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মো. তৌহিদুল ইসলাম খোকা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাদলা ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত, আশরাফপুর আহসানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন সোহাগ, উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সাধারন সম্পাদক আমির হোসেন, মেঘদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল বাইন প্রমুখ। পরে শিক্ষার্থীদের শিক্ষবৃত্তি অনুদান ও ১৩১ জন শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন জাতের ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সাধারন সম্পাদক সুখেন সরকার, সাংবাদিক মাসুদ রানা ও বিএনডি ফোরাম স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews