কুলাউড়ায় জটিল রোগে আক্রান্তদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ কুলাউড়ায় জটিল রোগে আক্রান্তদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সাব্বির, জাহাঙ্গির ও ডালিয়া শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে বিজয়ী ভানু লাল, রাজু দেব ও হাজেরা খাতুন উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বিজয়ী বুলবুল, ওহাব ও বিলকিস শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু হবিগঞ্জে নির্বাচনে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ

কুলাউড়ায় জটিল রোগে আক্রান্তদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

  • বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার জটিল রোগে আক্রান্ত মহিলা-পুরুষ রোগীদের মাঝে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলার প্রধান অতিথি হিসেবে ৬৯ জন অসহায় রোগীর মধ্যে ৩৪ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে আবু জাফর রাজু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় কুলাউড়ায় জটিল রোগে অসুস্থ অসহায় রোগীদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা বিতরণ কার্যক্রম অব্যাহত থাকায় অসহায় রোগীরা তাদের চিকিৎসা গ্রহণের সুযোগ পাচ্ছেন ।

তিনি আরও বলেন, আগামীতে আওয়ামী লীগকে নির্বাচিত করলে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন এগিয়ে যাবে। প্রটোকল অফিসার তার দায়িত্বকালীনসময়ে এলাকার রাস্তাঘাট, শিক্ষাসহ বিভিন্নক্ষেত্রে মানুষের কল্যাণে ও কুলাউড়ার উন্নয়নে সাধ্যমত ভূমিকা রাখবেন বলে আশ্বস্ত করেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রানেশ চন্দ্র বর্মার পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বদর, কুলাউড়া ইউপি চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান ও এম শাকিল রশীদ চৌধুরী প্রমুখ।

সভাশেষে ক্যানসার, কিডনি, লিভার, প্যারালাইজডসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ৬৯ জন রোগীর মধ্যে প্রত্যেককে ৫০ হাজার টাকার এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews