কমলগঞ্জে দেশীয় অস্ত্রসহ চোরাই মালামাল উদ্ধার : আটক-২ কমলগঞ্জে দেশীয় অস্ত্রসহ চোরাই মালামাল উদ্ধার : আটক-২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কমলগঞ্জে দেশীয় অস্ত্রসহ চোরাই মালামাল উদ্ধার : আটক-২

  • শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::  মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্র ও চোরাই মালামালসহ দুই জনকে আটক করা হয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন-উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলীয়া গ্রামের ইউনুস মিয়ার ছেলে রাসেল মিয়া ও পৌর এলাকার পশ্চিম বড়গাছ এলাকার জাফর আলীর ছেলে আমিনুল ইসলাম আল-আমিন।

কমলগঞ্জ থানা সুত্রে জানা যায়, চলতি বছরের ৩০ জুন কমলগঞ্জ উপজেলা পরিষদের সামনে স্টেডফাস্ট কুরিয়ার সার্ভিস অফিসে চুরির ঘটনা ঘটে। ওই সময় কুরিয়ার সার্ভিস অফিসের সহকারী ম্যানেজার মওদুদ আহমেদ অজ্ঞাত লোকদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ প্রাপ্তির পর পুলিশ চুরির রহস্য উদঘাটনে কাজ শুরু করে। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলিয়া গ্রাম থেকে রাসেল মিয়াকে আটক করে। পরে তার বাড়িতে তল্লাশী চালিয়ে চুরির কাজে ব্যবহৃত তালা ভাঙার রড, তরবারি, ছোড়া ও শাবল জব্দ করা হয়।

পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদে রাসেল কুরিয়ার সার্ভিস অফিসে চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং চোরাই মালামাল উপজেলা পরিষদ সংলগ্ন বড়গাছ গ্রামের আল আমিনের কাছে রয়েছে বলে জানায়। রাসেলের দেয়া তথ্য মতে শনিবার ভোরে কমলগঞ্জের সরইবাড়ি এলাকায় আল আমিনের শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে আল আমিনের দেয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ি এবং আশেপাশে তল্লাশি করে চোরাই মালামালগুলো উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে আটককৃত দু’’জন। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews