কমলগঞ্জে বেদে সম্প্রদায়ের কিশোরী অপহরণের অভিযোগ কমলগঞ্জে বেদে সম্প্রদায়ের কিশোরী অপহরণের অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কমলগঞ্জে বেদে সম্প্রদায়ের কিশোরী অপহরণের অভিযোগ

  • মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর থেকে বেদে সম্প্রদায়ের এক কিশোরীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। শমশেরনগর ভিতর বাজারে কলোনীর বখাটেরা কিশোরীর চাচাকে মারধোর করে মনি আক্তার (১৫) নামে কিশোরীকে অপহরণ অভিযোগ উঠেছে। এঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে এক যুবককে আটক করেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২ ঘটিকায় শমশেরনগর হাজী উস্তওয়ার মসজিদ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। নির্যাতিতরা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

জানা যায়, কাজের জন্য ঢাকা থেকে মঙ্গলবার দুপুরে শমশেরনগর আসে বেদে সম্প্রদায়ের কিশোরী মনি আক্তার। তাকে নিয়ে যাওয়ার জন্য আসেন চাচা খোকন মিয়া। ভাতিজিকে নিয়ে যাওয়ার পথে শাহজাহান মিয়ার ছেলে মিলাদ মিয়া (৩০) নামে কলোনীর এক ছেলের সাথে কথাকাটাকাটি ঘটে। এসময় মিলাদ ও তার সহযোগিদের আক্রমনে খোকন মিয়া (৬০) আহত হন এবং কিশোরী অপহরণ করা হয় বলে তিনি দাবি করেন।

অভিযোগ করে খোকন মিয়া বলেন, ভাতিজিকে নিয়ে যাওয়ার পথে মিলাদ ডেকে নিয়ে মারধোর করে। তার সাথে আরো ৫/৬ জন বখাটে হামলা করে। ছুরা দিয়ে হাতে ও পায়ে আঘাত করে গায়ের শার্টের বোতাম ছিড়ে ফেলে এবং একটি ঘরে আটকে রাখার চেষ্টা করে। এসময় ভাতিজিকে নিয়ে মিলাদের সহযোগিরা পালিয়ে যায়। পরে কোন উপায়ান্তর না পেয়ে তিনি থানা পুলিশের শরনাপন্ন হন বলে জানান।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য শেখ রায়হান ফারুক বলেন, খোকন মিয়া এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ব্যবসা করতেন। তার সাথে এলাকার মানুষের পূর্ববিরোধ ছিল। এসময় কিছুটা ঝগড়াঝাটি হয়েছে উভয় পক্ষের মধ্যে এবং খোকন মিয়ার একটা মোরগ খোয়া গেছে। তবে যেটুকু জানা যায় তাতে কোন কিশোরী ছিল না।

অভিযোগ বিষয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) শামীম আকনজি বলেন, ঘটনার খবর পেয়েই অভিযোগকারীদের নিয়েই ঘটনাস্থলে গিয়ে মিলাদ নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসি। তবে কিশোরীকে পাওয়া যায়নি। অভিযোগকারীরা থানায় অভিযোগ দিতে গেছেন। লিখিত অভিযোগ পাওয়া গেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews