কমলগঞ্জে বেদে সম্প্রদায়ের কিশোরী অপহরণের অভিযোগ কমলগঞ্জে বেদে সম্প্রদায়ের কিশোরী অপহরণের অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

কমলগঞ্জে বেদে সম্প্রদায়ের কিশোরী অপহরণের অভিযোগ

  • মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর থেকে বেদে সম্প্রদায়ের এক কিশোরীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। শমশেরনগর ভিতর বাজারে কলোনীর বখাটেরা কিশোরীর চাচাকে মারধোর করে মনি আক্তার (১৫) নামে কিশোরীকে অপহরণ অভিযোগ উঠেছে। এঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে এক যুবককে আটক করেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২ ঘটিকায় শমশেরনগর হাজী উস্তওয়ার মসজিদ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। নির্যাতিতরা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

জানা যায়, কাজের জন্য ঢাকা থেকে মঙ্গলবার দুপুরে শমশেরনগর আসে বেদে সম্প্রদায়ের কিশোরী মনি আক্তার। তাকে নিয়ে যাওয়ার জন্য আসেন চাচা খোকন মিয়া। ভাতিজিকে নিয়ে যাওয়ার পথে শাহজাহান মিয়ার ছেলে মিলাদ মিয়া (৩০) নামে কলোনীর এক ছেলের সাথে কথাকাটাকাটি ঘটে। এসময় মিলাদ ও তার সহযোগিদের আক্রমনে খোকন মিয়া (৬০) আহত হন এবং কিশোরী অপহরণ করা হয় বলে তিনি দাবি করেন।

অভিযোগ করে খোকন মিয়া বলেন, ভাতিজিকে নিয়ে যাওয়ার পথে মিলাদ ডেকে নিয়ে মারধোর করে। তার সাথে আরো ৫/৬ জন বখাটে হামলা করে। ছুরা দিয়ে হাতে ও পায়ে আঘাত করে গায়ের শার্টের বোতাম ছিড়ে ফেলে এবং একটি ঘরে আটকে রাখার চেষ্টা করে। এসময় ভাতিজিকে নিয়ে মিলাদের সহযোগিরা পালিয়ে যায়। পরে কোন উপায়ান্তর না পেয়ে তিনি থানা পুলিশের শরনাপন্ন হন বলে জানান।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য শেখ রায়হান ফারুক বলেন, খোকন মিয়া এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ব্যবসা করতেন। তার সাথে এলাকার মানুষের পূর্ববিরোধ ছিল। এসময় কিছুটা ঝগড়াঝাটি হয়েছে উভয় পক্ষের মধ্যে এবং খোকন মিয়ার একটা মোরগ খোয়া গেছে। তবে যেটুকু জানা যায় তাতে কোন কিশোরী ছিল না।

অভিযোগ বিষয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) শামীম আকনজি বলেন, ঘটনার খবর পেয়েই অভিযোগকারীদের নিয়েই ঘটনাস্থলে গিয়ে মিলাদ নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসি। তবে কিশোরীকে পাওয়া যায়নি। অভিযোগকারীরা থানায় অভিযোগ দিতে গেছেন। লিখিত অভিযোগ পাওয়া গেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews