বড়লেখায় রাজমিস্ত্রী সহকারি খুন বড়লেখায় রাজমিস্ত্রী সহকারি খুন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

বড়লেখায় রাজমিস্ত্রী সহকারি খুন

  • বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় অজ্ঞাত দুর্বৃত্তরা রিয়াজ উদ্দিন (৩০) নামে এক রাজমিস্ত্রী সহকারিকে খুন করে উপজেলার দক্ষিণভাগ এলাকার মাধবছড়ার তীরে ফেলে গেছে। ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতের যে কোন সময় হত্যাকান্ডটি ঘটনানো হয়েছে।

বুধবার সকালে কৃষিক্ষেতে কাজ করতে গিয়ে কৃষকরা অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের তৎপরতায় অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করা হয়। দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত রিয়াজ উদ্দিন উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের দোহালিয়া গ্রামের মৃত ফরিদ আলীর ছেলে।

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিতভাবে রিয়াজের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর তার মূখ ও মাথা বিকৃত করে লাশ ফেলে গেছে। লাশের পাশেই একটি নতুন মানিব্যাগ ও এর ভেতর জনৈক ব্যক্তির পাসপোর্টসাইজের একটি ছবি রেখে গেছে।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের মাধবছড়া ব্রিজের প্রায় ১৫০ গজ পশ্চিম দিকে ছড়ার তীরের ধান ক্ষেতে স্থানীয় কৃষকরা বুধবার সকালে অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে থানার ওসি মো. ইয়াদৌস হাসান, সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, প্যানেল চেয়ারম্যান আজিজুল ইসলামসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় সনাক্তের চেষ্টা করেন। পরে নিহতের মা কনাবি বেগম ছেলের লাশ সনাক্ত করেন।

থানার ওসি মো. ইয়ারেদৗস হাসান জানান, লাশের মাথায় একাধিক দায়ের কুপ রয়েছে। কুপের ক্ষত ও চোখে পাথর ঢুকিয়ে চেহারা বিকৃত করায় লাশ সনাক্তে কিছুটা সমস্যা হলেও পরে তার মা লাশ সনাক্ত করেছেন। লাশের পাশ থেকে কিছু আলামতও পুলিশ জব্দ করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে এবং পুলিশ হত্যা ঘটনাটি তদন্ত করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews